প্রাণের ৭১

২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে জার্মানি!

স্পোর্টস ডেস্কঃ জার্মান কোচ জোয়াকিম লো ২০১৮ ফিফা বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন, এতে করে তার অস্থায়ী নির্বাচন থেকে চারটি নাম বাদ গেছে। শনিবার অস্ট্রিয়ার কাছে ২-১ গোলে পরাজিত হয় বিশ্ব চাম্পিয়ন জার্মানি। এই খেলাতে কয়েকজন খেলোয়াড়কে শেষবারের মত ঝালিয়ে নেন কোচ।
১৭ জুন মেক্সিকোর বিপক্ষের ম্যাচটি দ্বারা আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ যাত্রা শুরু করবে জার্মানি। এর আগে শুক্রবারে সৌদি আরব এর সাথে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে দলটি।
চলুন দেখে আসা যাক ২৩ সদস্য বিশিষ্ট দলটি :
গোলকিপার:
মার্ক-আন্ডের টেরে স্ট্রেঞ্জ (বার্সেলোনা), কেভিন ট্রাপ (প্যারিস সেন্ট জার্মেই), ম্যানুয়েল নিউইর (বায়ার্ন মিউনিখ)
রক্ষণভাগ:
ম্যাটস হুমেলস (বায়ার্ন মিউনিখ), জোসেমি কিমিচ (বায়ার্ন মিউনিখ), অ্যান্টোনিও রুডীগার (চেলসিয়া), নিক্লাস সুলে (বায়ার্ন মিউনিখ), মাতথিয়াস গিটার (বোরোসিয়া মন্টেনগ্লাদবাখ), জেরোম বোয়াটেং (বায়ার্ন মিউনিখ), মারভিন প্লাটেনহার্ট (হার্থা বার্লিন) জোনাস হেক্টর (এফসি কোলন)
মিডফিল্ডার ও ফরোয়ার্ড:
জুলিয়ান ব্র্যান্ড্ট (বায়ার লেভারকুসেন), জুলিয়ান ড্রেক্সলার (প্যারিস সেন্ট জার্মেইন), সামি খেদিরা (জুভেন্টাস), টনি ক্রুজ (রিয়াল মাদ্রিদ), টিমো ওয়েনার (রেড বুল লিপজিগ), ইখাইল গুন্ডোগান (ম্যানচেস্টার সিটি), মারিও গোমেজ (স্টুটগার্ট), লিওন গোরেজ্কা (শালকে), মেসুত ওজিল (আর্সেনাল), থমাস মুলার (বায়ার্ন মিউনিখ), মার্কো রেস (বোরোসিয়া ডর্টমুন্ড), সেবাস্তিয়ান রুডি (বায়ার্ন মিউনিখ)






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*