প্রাণের ৭১

২৬ মার্চ রাজধানীর যেসব রাস্তা বন্ধ থাকবে

আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসে রাজধানীর বিভিন্ন সড়কে চলাচল স্বাভাবিক রাখতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শিশু-কিশোর সমাবেশ ও বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীসহ বিশিষ্টজনদের সাক্ষাৎ উপলক্ষে রাজধানীর বেশ কয়েকটি সড়ক বন্ধ থাকবে।

শনিবার ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

ডিএমপির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৬ মার্চ সকাল ৬টা থেকে শুরু করে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও বঙ্গভবনে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত এ নির্দেশনা মেনে চলার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হয়েছে। জিরো পয়েন্ট থেকে গুলিস্থান আন্ডারপাস-রাজউক ক্রসিং পর্যন্ত সব ধরনের বাণিজ্যিক যানবাহন চলাচল বন্ধ থাকবে। শুধু ফ্লাইওভার ব্যবহারকারী যানবাহনগুলো প্রবেশ করতে পারবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সার্জেন্ট আহাদ পুলিশ বক্স থেকে ইত্তেফাক মোড় (টিকাটুলি) পর্যন্ত সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে। আলিকো গ্যাপ থেকে দিলকুশা বাণিজ্যিক এলাকা ও রাজউক ক্রসিং পর্যন্ত সব ধরনের গাড়ি প্রবেশ নিষিদ্ধ থাকবে। পার্ক রোডের উত্তর মাথা থেকে ইত্তেফাক (টিকাটুলি) অভিমুখী কোনও যানবাহন চলাচল করবে না।

দৈনিক বাংলা থেকে রাজউক অভিমুখী ও ২৪ তলা থেকে রাজউক অভিমুখী কোনও বাণিজ্যিক গাড়ি চলাচল করবে না। শাপলা চত্বর থেকে রাজউক-গুলিস্থানগামী সব বাস দৈনিক বাংলা, ইউবিএল ক্রসিং, প্রেসক্লাব হয়ে চলাচল (আসা-যাওয়া) করবে কিংবা অন্য কোনও সুবিধাজনক বিকল্প রাস্তা ব্যবহার করবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*