প্রাণের ৭১

৩ বছরের শিশুকে তুলে নিয়ে ধর্ষণ করলো পান দোকানদার!

লক্ষ্মীপুরের কমলনগরে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় পান ব্যবসাযী মো. সাঈদ উল্যাহর বিরুদ্ধে। শুক্রবার (১ জুন) সকাল ৯টার দিকে উপজেলার চরমার্টিন গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ও শিশুটির স্বজনরা শিশুটিকে রক্তাক্ত ও আশঙ্কাজনক অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভিকটিম শিশুর স্বজনদের অভিযোগ ও হাসপাতাল সূত্রে জানা যায়, কমলনগরের চরলরেন্স এলাকার বাসিন্দা সাঈদ উল্লাহ চরমার্টিন এলাকার আবুল বাশারের মেয়েকে বিয়ে করে ঘর জামাই হিসেবে শশুর বাড়ীতে বসবাস করে আসছেন। সকালে ওই বাড়ীর পাশের ঘরের তিন বছরের শিশু তার মায়ের সাথে দাদার বাড়ী যান। তার বাবাও কাজে বের হয়ে যান। এসময় শিশুটি নিজেদের ঘরে ফেরার পথে স্থানীয় পান ব্যবসায়ী মো. সাঈদ উল্যাহ তাকে তুলে নিয়ে ধর্ষণ করে। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

আরো পড়ুন- চাচা-ভাতিজার দ্বারা নিয়মিত ধর্ষণের শিকার ৭ম শ্রেণীর স্কুলছাত্রী, ৭ মাসের অন্তঃসত্তা
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন জানান, তাকে মুমুর্ষ অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণ নিয়ে একটি শিশুকে হাসপাতালে নিয়ে আসার পর তাকে দ্রুত ভর্তি ও চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি ধর্ষণের ঘটনা। এ ঘটনা পুলিশকে অবহিত করা হয়েছে। তবে শিশু রোগীর অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত ইকবাল হোসেন জানান, স্থানীয়দের নিকট খবর পেয়ে শিশুটির বিষয় অবহিত হয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*