ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের প্যারিস সেন্ট জার্মেইনে থেকে যাওয়া নিয়ে খবর হয়েছে অনেক। কিন্তু মুখ ফুটে নেইমার বলেননি কিছু। এবার তিনি জানালেন, প্যারিসে ভালো আছেন। ক্লাবটির সঙ্গে তাই করতে চান নতুন চুক্তি। এমনকি ফ্রান্স ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পেকেও পিএসজি থেকে যাওয়ার অনুরোধ করেছেন নেইমার।

সাবেক বার্সেলোনা তারকা বলেন, ‘অনেক কিছুই বদলে গেছে। এখন আমি পিএসজিতে খুশি। অনেক খুশি। কেনো সুখী তা অবশ্য বলতে পারবো না। এখানে আমি মানিয়ে নিয়েছি। এখন আমি অনেক বেশি শান্ত এবং ভালো আছি। আমি পিএসজি থাকতে চাই।’

২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে দলবদলের রেকর্ড গড়ে পিএসজি আসেন নেইমার। চ্যাম্পিয়নস লিগ জয়কে লক্ষ্য ধরেন তিনি। সর্বশেষ মৌসুমে এমবাপ্পে-নেইমার জুটি দলকে ইউরোপ সেরার ফাইনালে তুলেছেন। নেইমার প্যারিসে থেকে যাওয়ার ইচ্ছা পোষণ করলেও এমবাপ্পের আরও এক মৌসুম পিএসজি থেকে যাওয়ার সম্ভাবনা কম।

তবে নেইমার আশা করছেন এমবাপ্পে পিএসজি থেকে যাবেন। ২০২২ সালে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হবে এই দুই তরকার। তবে এমবাপ্পে চলতি মৌসুম শেষেই নিতে পারেন নতুন চ্যালেঞ্জ। যেতে পারেন রিয়াল মাদ্রিদ কিংবা লিভারপুলের মতো দ্রুতগতির ফুটবল খেলা কোন দলে।

এমবাপ্পেকে নিয়ে নেইমার বলেন, ‘আমি চাই এমবাপ্পেও পিএসজি থেকে যাক। দু’জন মিলে পিএসজিকে আমরা বড় ক্লাবের কাতারে নিয়ে যাবো। আমরা একসঙ্গে ফুটবল খেলতে চাই, আনন্দে থাকতে চাই। আমাদের মধ্যে সম্পর্ক ভাইয়ের মতো। আমি তাকে গোল্ডেন বয় বলে ডাকি। সে আমার কাছে গোল্ডেন বয়ই।’