প্রাণের ৭১

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে ১০ দিনে ৩ বাংলাদেশি নিহত

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার জগদল সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আবারো এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

নিহত যুবকের নাম বাবু (১৮)। তিনি জেলার হরিপুর উপজেলার মরাধর গ্রামের একরামুল হকের ছেলে। এ নিয়ে গত ১০ দিনের মধ্যে ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে ৩ বাংলাদেশি নিহত হলো।

বিজিবি ও এলাকাবাসী জানায়, ২৮ জানুয়ারি সোমবার বিকাল ৪টার দিকে বাবু জগদল সীমান্তের ৩৭৪ নম্বর সীমান্ত পিলার সংলগ্ন এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে ফিরছিলো। কাটাতারের বেড়া অতিক্রম করার সময় ভারতের উত্তর দিনাজপুর জেলার কোকরাদহ ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই বাবু নিহত হয়। বাবু আগেই অবৈধভাবে ভারতে গিয়েছিলো।

বিজিবির ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তুহিন মোহা. মাসুদ জানান, তিনি ঘটনাটি শুনেছেন ও মঙ্গলবার বিএসএফকে পতাকা বৈঠকের আহবান জানিয়েছেন।

আরও পড়ুনঃ পদ্মায় অবৈধ কারন্টে জাল জব্দ, জেলেদের জরিমানা

উল্লেখ্য, ১৮ জানুয়ারি জেলার রাণীশংকৈল উপজেলার ধর্মগড় সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর গুলিতে রাণীশংকৈল উপজেলার শাহানাবাদ গ্রামের বাদশা মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম রাজু (২১) ও ২২ জানুয়ারি হরিপুর উপজেলার মিনাপুর সীমান্তে হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের তালডাঙ্গী গ্রামের আব্দুল তোয়াফের ছেলে জেনারেল (১৮) নিহত হয়।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*