প্রাণের ৭১

প্রিয়াঙ্কা ও নিকের বিয়েতে কড়া নিরাপত্তা

বলিউড পাড়ায় যেন বিয়ের ধুম লেগেছে। দীপিকা-রণবীরের বিয়ে শেষ হতে না হতেই শুরু হয়েছে ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কাও তার বিদেশি প্রেমিক নিকের বিয়ের আয়োজন।

মুম্বাই মিররের খবর অনুযায়ী, ডিসেম্বরের শুরুতে যোধপুরের উমেদ ভবন প্রাসাদে বিয়ে করতে চলেছেন এই প্রেমিক জুটি। এরই মধ্যে মুম্বাইয়ে চলে এসেছেন নিক জোনাসের ভাই জো জোনাস ও তার বাগদত্তা সোফি টার্নার।

জানা গেছে, প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে ঘিরে থাকছে নানান আয়োজন। নেয়া হচ্ছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। যাতে করে তাদের এই একান্ত আনন্দের মুহূর্তে কোনো ব্যাঘাত না ঘটে।

এর আগে দীপিকা ও রণবীরের বিয়েতেও বজায় ছিল কড়া নিরাপত্তা। তাই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েনি তাদের বিয়ের কোনো ছবি। প্রিয়াঙ্কা ও নিকও বেছে নিয়েছেন একই পন্থা।

বিয়েতে উপস্থিত অতিথিরা যাতে ছবি তুলে সামাজিক মাধ্যমে তা প্রকাশ না করেন, তার জন্য কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে বিয়েতে। এ কারণে কোনো অতিথিই মোবাইল ফোন নিয়ে অনুষ্ঠানে প্রবেশ করতে পারবেন না বলে খবর প্রকাশ করেছে এবেলা।

শুধু তাই নয়, ২৯ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত পর্যটকদের জন্যও বন্ধ থাকবে উমেদ ভবন। ভবনের কর্মীরাও এসময় ছুটিতে থাকবেন। প্রিয়ঙ্কা ও নিকের নিয়োগ করা নিরাপত্তারক্ষী কর্মীরাই কয়েকদিন উমেদ ভবন প্যালেস সামলাবেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*