প্রাণের ৭১

বারইয়ারহাট পৌরবাসীর ভোট নৌকায় চাইলেন জোরারগঞ্জের করিম মাষ্টার

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামের বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম খোকন এর পক্ষে নির্বাচনী প্রচারণা চলিয়ে নৌকায় ভোট চাইলেন জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মকবুল আহাম্মদ ট্রাষ্টের চেয়ারম্যান, জনদরদী খ্যাত আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার।

নির্বাচনী প্রচারনাকালে তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, -আজ সুখ আর শান্তির প্রতীক নৌকা, সত্যের প্রতীক নৌকা, আমরা বারইয়ারহাটের মানুষ শান্তিপ্রিয়। জঙ্গীদের প্রতীক ধানের শীষ, মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা।

তিনি আরও বলেন-আমার নেত্রী দেশরত্ন শেখ হাসিনা সৎ নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশে^র বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। তিনি আরও বলেন-রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সৎ নেতৃত্বের কারণে পৃথিবী থেকে মহাকাশ পর্যন্ত আজ বাংলাদেশের জয়জয়কার। শেখ হাসিনার সৎ নেতৃত্বের কারণে তিনি আজ বিশ্বে মানবতার মা। আর আমাদের মাটি ও মানুষের নেতা আরেক সততার দৃষ্টান্ত, তাঁর সততা কর্মদক্ষতা ও বিচক্ষণতায় আজ মীরসরাইকে বিশ্ব চিনে। অর্থনৈতিক জোন করে এলাকার রুপ পাল্টে দিচ্ছে। বারইয়ারহাট ও মীরসরাই পৌরসভা দুটি তিনি করেছেন যা বাংলাদেশে আর পাবেন না এক উপজেলায় দুই পৌরসভা।

তাই পৌরবাসীকে বলবো, বিগত দিনেও আপনারা নৌকায় ভোট দিয়েছেন এবারও রেজাউল করিম খোকনকে নৌকা মার্কায় ভোট দিয়ে বারইয়ারহাট পৌরবাসীকে সেবা করার সুযোগ দিবেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*