প্রাণের ৭১

অর্ডার দিয়ে পর্ন ছবি বানালেন সৌদি যুবরাজ, মামলা।

সৌদি রাজপরিবারের এক সদস্যের বিরুদ্ধে অর্থ অনাদায়ের ঘটনায় মামলা করেছে ফরাসি একটি পর্ন প্রোডাকশন প্রতিষ্ঠান। তারা বলছে, বিশ্বের সবচেয়ে বেশি সময় ধরে পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করা প্রয়াত যুবরাজ সৌদ আল-ফয়সালের জন্য তারা ওই পর্ন বানিয়েছিল।

প্যারিসভিত্তিক আটিলা নামের ওই প্রতিষ্ঠানটির দাবি, যুবরাজের চাহিদা অনুযায়ী তারা তার পছন্দের মিস্ট্রেসকে দিয়ে ওইসব পর্ন ভিডিও বানিয়েছে। ৮০ হাজার ইউরো খরচ হয়েছে এতে।

প্রতিষ্ঠানটি বলছে, যুবরাজ সৌদ ওই পর্ন ভিডিওতে কী দেখতে চান সেটিও নিয়মিতভাবে নির্দেশ দিতেন। প্যারিসের আর্ক দে ট্রাম্পের সামনে যুবরাজের বিলাসবহুল পারিবারিক অ্যাপার্টমেন্ট ও হোটেল রুমে ওই ভিডিওগুলো শুট করা হয়।

আটিলার দাবি, ২০১৫ সালে ৭৫ বছর বয়সে মৃত্যুবরণ করা যুবরাজ সৌদ ওই ভিডিওগুলোর দাম পরিশোধ করেননি।

আদালতের নথিপত্রে দেখা গেছে, আটিলা যুবরাজ সৌদের কাছে ৭৮ হাজার পাউন্ড পাওনা। সৌদি রাজপরিবারের যে সম্পদ রয়েছে সেই তুলনায় এই পরিমাণ অর্থ খুব নগণ্য। কিন্তু ওই অর্থ পরিশোধ করা হয়, তাহলে এটা কার্যকরীভাবে প্রমাণিত হবে যে প্যারিসের ওই ফ্ল্যাটটি এক্স-রেটেড মুভি বানানোর জন্য ব্যবহৃত হতো।

এদিকে যুবরাজ সৌদের সন্তানরা ওই অর্থ দিতে অস্বীকৃতি জানিয়েছেন, তাদের দাবি বাবা কখনও এই কাজ করতে পারেন না।

ওই মিস্ট্রেসের ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। তবে তিনি মরক্কান বলে আদালতের নথি থেকে জানা গেছে।

চলতি বছরের সেপ্টেম্বর মাসে ওই মামলার শুনানি অনুষ্ঠিত হবে। তবে আদালতের বাইরে রফাদফা হলে সেটি ভিন্ন কথা।

অন্যদিকে, সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন প্রিন্সেস হাসা বিন সালমানের বিরুদ্ধে আন্তর্জাতিক গ্রেপ্তারি পরোয়না জারি করেছে ফ্রান্সের একটি আদালত। একজন পেইন্টার ও ডেকোরেটরকে হত্যার নির্দেশ দেয়ায় তার বিরুদ্ধে এমন পদক্ষেপ নেয়া হয়।

৪৩ বছর বয়সী প্রিন্সেস হাসা কূটনীতিক মুক্তি চেয়ে ২০১৬ সালে প্যারিস থেকে পালিয়ে যান। তার বিরুদ্ধে অভিযোগ যে তিনি তার এক দেহরক্ষীকে নির্দেশ দিয়ে বলেছিলেন, তোমার এই কুকুরকে হত্যা করতে হবে, ওর বেঁচে থাকার কোনো অধিকার নেই।

প্যারিসে সৌদি আরব দূতাবাস এই দুই মামলার ব্যাপারে কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে।

সূত্র: ডেইলি মেইল






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*