Main Menu

অশ্লীলতার অভিযোগে গ্রেফতার ইউটিউবার সালমান মুক্তাদির

দেশের আলোচিত ও সমালোচিত অভিনেতা ও ভিডিও ব্লগার সালমান মুক্তাদিরকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। মঙ্গলবার বিকালে সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদের জন্য ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটে নেয়া হয়।

ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার এর সেইফ ইন্টারনেট স্লোগানকে সামনে রেখে সাইবার ক্রাইম ইউনিট সালমান মুক্তাদিরকে বিকেল ৪ টার দিকে জিজ্ঞাসাবাদ করে।

এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান এডিসি নাজমুল ইসলাম।

এর আগে গতকাল সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুকে সালমান মুক্তাদিরের অবস্থান জানতে একটি স্ট্যাটাস দেন আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বার। এ বিষয়ে তিনি বলেন, ‘আমি সালমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি, এটা আমি করতেছি।’

মন্ত্রীর স্ট্যাটাসের ২৪ ঘণ্টার মধ্যেই সমালোচিত ইউটিউবার সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদের জন্য নেয় পুলিশের বিশেষ ইউনিট সাইবার ক্রাইম ইউনিট।

উল্লেখ্য, সম্প্রতি বিভিন্ন কারণে বেশ সমালোচনার শিকার সালমান মুক্তাদির। এর মধ্যে প্রেমিকা জেসিয়ার সঙ্গে সম্পর্ক নিয়েও বেশ সমালোচিত হয়েছেন। আর যতই দিন যাচ্ছে, সস্তা অশ্লিলতার দিকে ঝুকছেন সালমান, এমন অভিযোগ অনেকেরই।

গেল ৯ ফেব্রুয়ারি সালমানের ইউটিউবে ‘অভদ্র প্রেম’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে রগরগে দৃশ্যে দেখার পরই সমালোচনার ঝড় ওঠে। গানটির চিত্রায়নকে “অশ্লীল” আখ্যা দিয়ে তর্ক-বিতর্কও চলে মিডিয়াজুড়ে। এরই মধ্যে সালমান কে বয়কট করার আহ্বান জানাচ্ছেন অনেকেই।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*