প্রাণের ৭১

আধুনিক বাসযোগ্য মীরসরাই পৌরসভা গড়তে চাই-সোহেল চৌধুরী

মোহাম্মদ হাসানঃ ডিসেম্বরে পৌরসভা নির্বাচন সম্পন্নের ঘোষণায় চট্টগ্রামের মীরসরাই পৌরসভা নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে।সাধারণ ভোটারদের চায়ের কাপে ঝড় তুলছে কে হবেন আগামীর পৌর মেয়র, কে পাচ্ছেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন। পৌরসভা এলাকার আওয়ামী লীগ নেতারাও যে যার মত করে হিসাব কষে দলীয় মনোনয়ন পেতে নীতি নির্ধারকগণের কাছে বার্তা পৌঁছে দিচ্ছেন।

মীরসরাই পৌরসভার প্রথম পৌর প্রশাসক দীর্ঘ বছর মীরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজহারুল হক চৌধুরী নওশা মিয়ার জৈষ্ঠপুত্র উপজেলা আওয়ামী লীগের সদস্য সোহেল চৌধুরী আজ সংবাদ মাধ্যমকে তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশী বলে নিশ্চিত করেছেন।

এ প্রতিবেদকের সাথে আলোচনাকালে সোহেল চৌধুরী বলেন,জনগণের পাশে থেকে কাজ করার বাস্তব শিক্ষা গ্রহণ শৈশব থেকেই। পিতার পদাঙ্ক অনুসরণে পথ চলতে গিয়ে এলাকার সর্বস্তরের জনসাধারণের সাথে এক অভূতপূর্ব নিবিড় সম্পর্ক বিরাজমান।তাছাড়া রাজনৈতিক মতাদর্শের দিক থেকে ছাত্র জীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে আসছি। তাই দলের একজন কর্মী হিসেবে এবার সরাসরি দায়িত্ব নিয়ে জনগণের সেবা ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আগামীর সমৃদ্ধ বাংলা গড়ার কাজে দায়িত্বশীল ভূমিকার অভিপ্রায় জানিয়ে দলীয় ফোরামে মনোনয়ন চাইবো।

যেহেতু শৈশব থেকে স্থানীয় নির্বাচনে কাজ করে সাফল্য তোলার অভিজ্ঞতা রয়েছে। রপ্ত করে নিয়েছি কিভাবে সকল স্তরের আপামর জনসাধারণকে সেবা ও তাঁদেরকে সাথে নিয়ে কাজ করার কৌশল। আওয়ামী লীগ কর্মী হিসেবে ইতিপূর্বে জাতীয় ও স্থানীয় নির্বাচনে সম্পৃক্ত থেকে দলীয় প্রার্থীকে জয়ী করার কাজে নিবেদিত ভূমিকা পালন। এসব বিষয় বিবেচনায় এনে নিশ্চয়ই দল আমাকে মূলয়ন করবেন বলে আশাবাদী।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*