প্রাণের ৭১

আবাসিক হোটেলে অভিযান, ৮ নারী-পুরুষ আটক

নগরীর মেন্দিবাগ এলাকায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ছয় নারী-পুরুষকে আটক করা হয়েছে।

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে সোমবার (২ এপ্রিল) দুপুরের দিকে এ অভিযান চালানো হয়।

জানা যায়, নগরের মেন্দিবাগ গ্যাস অফিস সংলগ্ন এলাকার জনৈক আলা উদ্দিন আলো এই আবাসিক হোটেলের মালিক। দীর্ঘদিন ধরে প্রশাসনের জ্ঞাতসারেই সিসিকের মালিকানা স্থাপনার ছাদ দখল করে এই অনৈতিক ব্যবসা চালানো হলেও নজর দেয়নি পুলিশ প্রশাসন।

স্থানীয় ব্যবসায়ীদের জোরালো অভিযোগের প্রেক্ষিতে এদিন দুপুরে র্যাব-পুলিশ ও  সিসিক কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে অভিযান চালান মেয়র আরিফুল হক চৌধুরী। অভিযানে হোটেল অভ্যন্তরে সুড়ঙ্গ থেকে ৬ নারীসহ দুই কর্মচারিকে আটক করা হয়েছে।

কর্মচারিদের মধ্যে আটকরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বাইদুল্লাহপুর গ্রামের আবদুল মুক্তাদিরের ছেলে আবদুস শহীদ ও জকিগঞ্জ উপজেলার কসকনকপুর কামারপাড়ার মৃত আব্বাসের ছেলে মোস্তাক আহমদ।

এছাড়া আটক নারীর হলেন- বরিশালের মেহেন্দিগঞ্জের শওকত আলীর মেয়ে জ্যোতি (২৮), সুনামগঞ্জের বিশ্বম্বরপুর থানার পলাশ গ্রামের ঝর্ণা (১৯), গাজীপুরের শ্রীপুর থানার তাজুল ইসলামের মেয়ে আঁখি (২২), গাজীপুর সদর থানার সজিব আহমদের মেয়ে সুমি (২৮), ভোলা থানার পাটিয়া গ্রামের প্রিয়া (১৯) এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার নতুনপূর্ণ গ্রামের কদ্দুস মিয়ার মেয়ে কাজল (২৪)। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান সংশ্লিষ্টরা।

এ বিষয়ে মেয়র আরিফুল হক চৌধুরী , ব্যবসায়ীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে অনৈতিক কর্মকাণ্ড বন্ধে ও অবৈধ স্থাপনায় অভিযান চালানো হয়েছে। এ অভিযান অব্যাহত রাখা হবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*