প্রাণের ৭১

আবুতোরাব স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের ইফতার সামগ্রী বিতরণ

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামের মীরসরাই উপজেলার আবুতোরাবে অস্বচ্ছল ও নিম্নবিত্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন আবুতোরাব বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০১০ ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ।

বিশ্বব্যাপী শতাব্দীর ভয়াবহ করোনা বা কোবিড-১৯ মহামারির প্রাদুর্ভাবে লকডাউনে চরম দুর্ভোগে পড়া গরিব অসহায়, অস্বচ্ছল ও নিন্ম-মধ্যবিত্তদের পাশে দাঁড়িয়েছে উপজেলার শতবর্ষী আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ ২০১০ ব্যাচ।

আজ শনিবার মানবতার কল্যাণে মাহে রমজান উপলক্ষে সকাল ১০ টায় ১ নং মায়ানী ইউনিয়নের আশপাশের বিভিন্ন গ্রামগুলোতে অস্বচ্ছল ও কর্মহীন বিভিন্ন পরিবারের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দেয়া হয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ-২০১০ ব্যাচ এর ত্রাণ তহবিল থেকে।

এসময় উপস্থিত ছিলেন ৩৯ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডারে কর্মরত ডা. সঞ্জয় নাথ। তিনি বলেন, আমি এবং আমাদের প্রাক্তন ছাত্রছাত্রী যারা প্রবাসে থাকে সবার সিদ্ধান্তে ত্রাণ তহবিল গঠন করে আমাদের সাধ্যমতো এই দুর্যোগ মোকাবেলায় সমাজের কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এসময় তিনি ধন্যবাদ জানান যারা প্রবাসে থেকে এই দুর্যোগে ত্রাণ তহবিল গঠনে ভূমিকা রেখেছে।

এতে আরো উপস্থিত ছিলেন নুরের ছাফা নয়ন, জিয়াউল হাসনাত রিপন, হাসনাত লিমন, মাহমুদ আরাফাত, খুরশিদ রুবেল, মাহফুজ, সাগর কর্মকার, মেহেদী হাসান, রিদুয়ানুল বারী ফরহাদ প্রমূখ






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*