প্রাণের ৭১

ইমরান এইচ সরকারকে ছেড়ে দিয়েছে র‌্যাব

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ বুধবার রাত সোয়া ১১টার দিকে ইমরানকে ছেড়ে দেওয়া হয়।

র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানান, আটকের পর ইমরান এইচ সরকারকে র‌্যাব-৩ কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে রাত ১১টার পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

এর আগে আজ বিকেলে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে থেকে সাদা পোশাক পরিহিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে যায়। পূর্বঘোষিত কর্মসূচিতে আসার পর সাদা পোশাকের কয়েকজন তার সঙ্গে কথা বলেন। এরপর সেখান থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।

কালের কণ্ঠের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জানান, বিকেলে মাদকবিরোধী অভিযানে ‘বিনা বিচারে হত্যা’র প্রতিবাদে শাহবাগে পূর্বঘোষিত সমাবেশ করতে জড়ো হয় গণজাগরণ মঞ্চ। পূর্বঘোষিত কর্মসূচিতে যোগ দিতে ইমরান বিকেল ৪টার সময় আসেন। এ সময় জাতীয় জাদুঘরের সামনে ছাত্র ইউনিয়নের প্রোগ্রাম চলছিল। তিনি ছাত্র ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে মতামত বিনিময়ের সময় ঘটনাস্থলে একটি মাইক্রোবাস উপস্থিত হয়। মাইক্রোবাস থেকে সাদা পোশাকধারী ৭-৮ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য তাকে মাইক্রোতে তুলে নেন। গণজাগরণ মঞ্চের কর্মীরা বাধা দিতে গেলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের লাঠিপেটা করেন। আহত হন একজন, তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*