Main Menu

উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের যারা নমিনেশন পাবে তারা জিতবে – খন্দকার মোশাররফ হোসেন

নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, এই নির্বাচন কমিশন দিয়ে উপজেলা নির্বাচন কোনোভাবে গ্রহণযোগ্য হতে পারে না। তাই আমরা ইতিমধ্যে ঘোষণা করেছি এই নির্বাচনে অংশগ্রহণ করব না।

তিনি বলেন, এটা নির্বাচন হবে না, আবার আগের মতো প্রহসন হবে। এই নির্বাচনে যারা নৌকা মার্কায় নমিনেশন পাবে তারাই পাস। এখানে কোনো প্রতিযোগিতার সুযোগ নেই। কোনো বিরোধী দল নেই। সিটি নির্বাচন ও উপজেলা নির্বাচন আরেকটি নাটক, আরেকটি প্রহসন।

মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

‘জনগণের মৌলিক অধিকার ও হারানো গণতন্ত্র পুনরুদ্ধারে জাতীয় ঐক্য আজ সময়ের দাবি’ শীর্ষক সভার আয়োজন করে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল।

ড. খন্দকার মোশাররফ বলেন, আজকে আমাদের নেতাকর্মীরা হতাশ নয়, হতভম্ব। দেশের গণতন্ত্র, মানুষের ভোটের অধিকার এবং খালেদা জিয়ার মুক্তি একেই সূত্রে গাঁথা। আজকে খালেদা জিয়াকে কারাগারে নিঃশেষ করে দেয়ার ষড়যন্ত্র চলছে। এর থেকে মুক্তি পেতে হলে আমাদের ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি বলেন, ২৯ তারিখে প্রমাণ হয়েছে, যেখানে খালেদা জিয়া নেই সেখানে গণতন্ত্র নেই। তাই আমাদের প্রথমে খালেদা জিয়ার মুক্তি প্রয়োজন।

মুক্তিযোদ্ধা সাদেক আহমেদ খানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক লে.কর্নেল (অব.) জয়নাল আবেদীন, সাবেক সাংসদ শাহ মো. আবু জাফর প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*