প্রাণের ৭১

এবার কৃষকের ধান কাটায় ছাত্রলীগ সভাপতি শোভন!

মুন্সীগঞ্জের সিরাজদিখানে কৃষকের ধান কাটায় সহযোগিতা করলেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। তার সঙ্গে ছিলেন দলের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া চকে হাসেম বেপারীর জমির ধান কেটে কৃষকদের সহযোগিতা করা হয়।

বৃহস্পতিবার দুপুর থেকে মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা ও সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেলের নেতৃত্বে ধান কাটা শুরু হয়।

বেলা ১১ টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সাংগঠনিক সম্পাদক সাবরিনা ইতিসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ যোগ দেন। বিকাল ৪ টায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও সহ সম্পাদক রনী চৌধুরী ধান কাটায় অংশ গ্রহণ করেন।

এছাড়া দিনব্যাপী ধান কাটায় আরও সহযোগিতা করেন সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈকত মাহমুদ, সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি লিজু আহমেদ, সাধারণ সম্পাদক আবির আহাম্মেদ সৈকত, লৌহজং উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজিব বাসার, সাধারণ সম্পাদক শেখ শাওন, শ্রীনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রাব্বী, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিমন প্রমুখ।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*