প্রাণের ৭১

কবি নজরুল কলেজে সাংবাদিকদের ওপর ছাত্রলীগের হামলা

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজে সাংবাদিকদের ওপর হামলা করেছে কলেজ শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনসহ ৫জন গুরুতর আহত হন। এ সময় এক নারী সাংবাদিককে লাঞ্ছিত করে ছাত্রলীগ কর্মীরা।

 

জানা যায়, কলেজের নতুন বাস উদ্বোধন উপলক্ষে সাংবাদিক সমিতির সদস্যরা সকাল থেকে ক্যাম্পাসের শহীদ মিনার চত্ত্বরে অবস্থান করছিলেন। বেলা ১১টার দিকে কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক হোসেন, সাদ্দাম হোসেন, হুমায়ুন কবির হিমু, উপ-গণযোগাযোগ বিষয়ক সম্পাদক সানবির মাহমুদ ফয়সাল, উপ-স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক শরিফুল আজম হৃদয়, সহ সম্পাদক মো. নোবেল, ছাত্রলীগ কর্মী এম এস সিফাত ও ফেরদৌস বাপ্পী রিয়াদের নেতৃত্বে ১৫-২০ জন সাংবাদিকদের ওপর অতর্কিতে হামলা করে।

 

এই সময় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সদস্য সবুজ আলম ফিরোজ, যায়েদ হোসেন মিশু, সাহিন আহমেদ, এইচ এম ফরহাদ আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতাল ও পাশ্ববর্তী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

এই বিষয়ে জানতে চাইলে কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক আকবর হুছাইন বলেন, ‘সাংবাদিকদের ওপর হামলার বিষয়ে একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি। আগামী তিন দিনের মধ্যে দুই পক্ষকে নিয়ে আমরা বসবো। এর সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

এই বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, ‘হামলার বিষয়টি আমি শুনেছি। সাংবাদিকদের ওপর হামলা অত্যন্ত দুঃখজনক। এই বিষয়ে খোঁজ খবর নিয়ে দোষীদের বিরুদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেবো।’

 

ইত্ততেফাক






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*