Main Menu

খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ সমর্থক নিহত!

খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে তুষার চাকমা (৩০) নামের এক ইউপিডিএফ সমর্থক নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা সদরের নারানখাইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত তুষার চাকমাকে নিজেদের সমর্থক দাবী করে ইউপিডিএফ কেন্দ্রীয় সংগঠক মাইকেল চাকমা হত্যাকান্ডের জন্য জেএসএস সংস্কারকে দায়ী করেছে।অপরদিকে-জেএসএস এমএন লারমার সহ-তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে বলেন, জেএসএস সংস্কার এ ঘটনার সাথে জড়িত নয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারানখাইয়াপাড়া এলাকার এলজিইজি ও জেলা নির্বাচন অফিসের সামনে মোটরসাইকেল গ্যারেজে কথা বলছিল তুষার চাকমাসহ কয়েকজন। এরই মধ্যে ৭/৮ জনের স্বশস্ত্র একটি গ্রুপ এসে তুষার চাকমাকে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার শরীরের কয়েকস্থানে গুলি করে পালিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন টিটো জানান, সন্ধ্যায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত তুষার চাকমা নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে। দু’পক্ষের বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*