প্রাণের ৭১

গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রীর মনোনয়নপত্র দাখিল

গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে মনোনয়নপত্র দাখিল করা হয়।

এ সময় বঙ্গবন্ধুর পরিবারের জ্যেষ্ঠ সদস্য শেখ কবির হোসেন, শেখ হেলাল উদ্দিন এমপি, শেখ ফজলুর রহমান মারুফ, শেখ সারহান নাসের তন্ময়, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক উপস্থিত ছিলেন।

এ দিন সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে গোপালগঞ্জ ৩ আসনে প্রধানমন্ত্রীর মনোনয়নপত্র দাখিল কার্যক্রমের সূচনা করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় ও প্রধানমন্ত্রীর সাফল্য ও নির্বাচনে নৌকার জয়ের জন্য বিশেষ মোনাজাত করা হয়। এ সময় বঙ্গবন্ধু পরিবারের সদস্য, কেন্দ্রীয়, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*