প্রাণের ৭১

চট্টগ্রামের পটিয়ায় টাকা বিলিতে বাধা দেয়ায় যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

চট্টগ্রামের পটিয়ায় হামলা চালিয়ে যুবলীগের এক কর্মীকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় বিএনপি-জামায়াতকে দায়ী করেছে আওয়ামী লীগ। ভোটারদের মনে ভয়ভীতি সৃষ্টি করতেই এ হত্যাকাণ্ড বলে ধারণা পুলিশের।

দক্ষিণ চট্টগ্রামের পটিয়ায় দীন মোহাম্মদ নামে এক যুবলীগ কর্মীকে পিটিয়ে এবং পাথর দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছে জামায়াত শিবিরের কর্মীরা। রাত সাড়ে দশটার দিকে কুসুমপুরা ইউনিয়নে এই ঘটনা ঘটে।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন স্থানীয় এক জামায়াত নেতা তাদের কর্মীদের নিয়ে কুসুমপুরা এলাকায় গিয়ে ধানের শীষের প্রার্থীর পক্ষে টাকা বিলি করছিলেন। এ সময় যুবলীগ নেতা দিন মোহাম্মদ টাকা বিলিতে বাধা দিলে ক্ষিপ্ত হয়ে প্রচণ্ড মারধর করে। একপর্যায়ে দীন মোহাম্মদ মাটিতে পরে গেলে তাকে পাথর দিয়ে মাথায় আঘাত করা হয়। এরপর জামায়াত শিবিরের কর্মীরা সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় জনগণ ও পুলিশ উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নিয়ামুতল্লাহ জানিয়েছেন এই ঘটনার সঙ্গে সম্পৃক্তদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে যৌথ বাহিনী। এদিকে দক্ষিণ চট্টগ্রামে জামায়াত শিবিরের নেতাকর্মীরা অস্ত্রসহ অবস্থান নিয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। মূলত ভোটকেন্দ্র দখল ও ভোটদানে বাঁধা দেয়ার জন্যে তাদের এই অবস্থান বলে জানিয়েছে স্থানীয়রা।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*