প্রাণের ৭১

চট্টগ্রাম উঃজেলা আ’লীগের উপদেষ্টা হলেন নুরুল আবছার বাবুল

মোহাম্মদ হাসানঃ চট্রগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে নাম লেখালেন সাবেক ছাত্রলীগ নেতা কাতার বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, সভাপতি বঙ্গবন্ধু পরিষদ আসমাক, দোহা কাতার মহানগরী ও চট্টগ্রাম সমিতি কাতার এর সাংগঠনিক সম্পাদক এবং মীরসরাই সমিতি কাতারের সভাপতি নুরুল আবছার বাবুল।

গত ৫ জানুয়ারি চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম. এ. সালাম, সাধারণ সম্পাদক শেখ মোঃ আতাউর রহমান এর স্বাক্ষরিত চিঠিতে উপদেষ্টা মনোনয়নের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মীরসরাই উপজেলার করেরহাট ইউনিয়ন এর বাসিন্দা নুরুল আবছার বাবুল ১৯৮৭/৮৮ শিক্ষাবর্ষে ফেনী সরকারি কমার্শিয়াল কলেজ ছাত্রসংসদে জিএস নির্বাচিত হন। বর্তমানে কাতার প্রবাসী হলেও দেশে এবং দেশের বাইরে আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠনের সাথে তিনি নিজেকে জড়িয়ে রেখেছেন।

উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হয়ে নুরুল আবছার বাবুল বলেন, ছাত্র জীবন থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অবিচল ছিলাম আছি এবং থাকবো। আজ আমাকে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত করায় আমার শ্রদ্ধেয় নেতা বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*