প্রাণের ৭১

জন্মদিনে ফুলেল ভালোবাসায় সিক্ত মীরসরাইয়ের শ্রেষ্ঠ চেয়ারম্যান নয়ন

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামের মীরসরাইয়ের গত ক’বছেরর নির্বাচিত শ্রেষ্ঠ চেয়ারম্যান এবং চট্টগ্রামে তৃতীয় নির্বাচিত এনায়েত হোসেন নয়ন। সাবেক এই ছাত্রলীগ নেতা গেলো উপজেলা আওয়ামী লীগ কমিটির সাংগঠনিক সম্পাদকের দক্ষতার সাথে পালন করেছেন, অসমর্থিত সুত্রে অনুমোদনের অপেক্ষমান চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের দায়িত্বে আসছেন। উপজেলার আওয়ামী পরিবারে তরুন্যের মন জয়ী এ নেতা আজ তাঁর জন্মদিনে ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন।

আজ সন্ধ্যায় ১১ নং মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নকে জন্মদিনের ফুলের শুভেচ্ছা জানান ও সৌজন্য সাক্ষাত করেন। এভাবে সারাদিন বিভিন্ন স্তরের নেতাকর্মী তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অসংখ্য পোস্টে এ নন্দিত চেয়ারম্যানকে শুভেচ্ছার জোয়ারে ভাসিয়েছেন।

কেউ পোষ্ট করেছেন,”অসহায় মানুষের- অতী আপনজন-প্রিয় নেতা- জন’নন্দিত চেয়ারম্যান, এনায়েত হোসেন নয়ন।
দোয়া ও শুভ কামনা, প্রিয় নেতার জন্য।

আরেকজন লিখেছেন, “শুভ জন্মদিন আমার রাজনৈতিক অভিভাবক আমার প্রিয় নেতা জনাব এনায়েত হোসেন নয়ন ভাই। সাবেক সাংগঠনিক সম্পাদক মিরসরাই উপজেলা আওয়ামী লীগ চেয়ারম্যান ১ নং করের হাট ইউনিয়ন পরিষদ। যে দিন থেকে আপনার রাজনীতি করতেছি সে দিন থেকে অনেকের চোখে খারাপ হয়ে আছি কারন আমি আইডল কাউকে মানি না আমার আইডল একজন তিনি হলেন আপনি। অনেকেই আমার পরিবার কে অনেক কথা বলেছে কিন্তু আমার পরিবার তো জানে আপনি কি রকম মানুষ। যতই ষড়যন্ত্র করুক কোন লাভ হবে না আপনার সাথে ছিলাম আছি থাকবো ইনশাআল্লাহ, সামনে ভালো কিছুর অপেক্ষায় রইলাম। শুভ জন্মদিন।”

এছাড়াও দলীয় নেতা-কর্মী সহ জেলার বিভিন্ন উপজেলার তরুণ সমাজ নিজেদের ফেসবুক ওয়ালে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*