প্রাণের ৭১

জাতীয় পার্টি মহাজোটের অংশ হিসেবেই নির্বাচনে অংশ নেবে : রুহুল আমিন হাওলাদার

জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, জাতীয় পার্টি মহাজোটের অংশ হিসেবেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে।
তিনি বলেন, মহাজোটের সঙ্গে আলাপ আলোচনার ভিত্তিতে প্রায় দুই শ’ আসনেই মনোনয়ন পত্র দাখিল করবে জাতীয় পার্টি। তবে, প্রার্থীতা বাছাই প্রক্রিয়া শেষে মহাজোটের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।
আজ বিকেলে দলীয় চেয়ারম্যানের বনানী কার্যালয়ে প্রার্থীদের মাঝে মনোনয়ন পত্র বিতরণের আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টি চায় সব সময় গণতান্ত্রিক ব্যবস্থায় দেশ পরিচালিত হোক। বিগত সাতাশ বছর নানা প্রতিকূলতার মাঝেও নির্বাচনে অংশ নিয়েছে দল। পল্লীবন্ধু কারাগারে থেকেও দু’বার পাঁচটি করে আসনে বিজয়ী হয়েছেন। সকল দলের অংশ গ্রহণে একটা অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষা ও গ্রহণযোগ্য নির্বাচনের প্রত্যাশা জাপার।
এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, ফখরুল ইমাম এমপি, সাইদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতী, নাসরিন জাহান রতনা এমপি, নুরুল ইসলাম ওমর এমপি, মেজর (অব.) খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু, এমএ কাশেম, অধ্যাপক দেলোয়ার হোসেন ছাড়াও বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এরপর দলীয় প্রার্থীদের মাঝে মনোনয়ন পত্র বিতরণ করা হয়।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*