প্রাণের ৭১

জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়া থানায় আরো একটি মামলা হয়েছে

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়া থানায় আরো একটি মামলা হয়েছে। এ নিয়ে আশুলিয়া থানায় জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে দুটি মামলা হলো। শুক্রবার রাতে জমি দখল ও চাঁদাবাজির অভিযোগ এনে এ মামলাটি দায়ের করেনে হাসান ইমাম নামের এক ব্যক্তি। মামলায় ডাঃ জাফরুল্লাহসহ ৪ জনকে আসামি করা হয়েছে। মামলার অন্য আসামিরা হলেন গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন (৫৭), গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির (৫৫) এবং গণস্বাস্থ্য কেন্দ্রের আব্দুল কাদের (৪৫)।

মামলার এজাহারে উল্লেখ হয়, ওই বাদীর মালিকানাধীন আশুলিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের পাশের একটি জমি দীর্ঘদিন যাবৎ দখলের চেষ্টা করছেন ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ আসামিরা। ক্যান্সার হাসপাতাল করার নামে ওই জমির মালিককে নামমাত্র মূল্যে জমিটি গণস্বাস্থ্য কেন্দ্র ট্রাস্টের নামে লিখে দেওয়ার জন্য নানা রকমের চাপ দেওয়া হচ্ছিল। জমি লিখে না দিতে চাইলে জামির মালিককে গণস্বাস্থ্য কেন্দ্র ট্রাস্ট্রের নামে এক কোটি টাকা দান করার জন্যও জোর করা হচ্ছিল।

আশুলিয়া থানার প্রধান কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরীসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, এর আগে গত সোমবার জমি দখল ও ১ কোটি টাকা চাঁদা দাবীর অভিযোগে ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন মোহাম্মদ আলী নামের এক ব্যক্তি।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*