প্রাণের ৭১

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইউপি সদস্যসহ দুই ইয়াবা কারবারি নিহত

কক্সবাজারের ‍উখিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন ইয়াবা কারবারি বখতিয়ার মেম্বার। ছবি: ইত্তেফাক

টেকনাফ থানা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ উখিয়ার ইউপি সদস্য বখতিয়ারসহ দুই ইয়াবা কারবারি নিহত হয়েছে। আহত হয়েছে পুলিশের তিন সদস্য। পুলিশ ঘটনাস্থল থেকে ৪০ হাজার ইয়াবা, পাঁচটি অস্ত্র, ১০ লাখ নগদ টাকা উদ্ধার করেছে। এঘটনায় টেকনাফ থানার এসআই নাজিম উদ্দিন বাদি হয়ে ৩৪ জন মাদক কারবারিকে এজাহার নামীয় আসামি করে শুক্রবার টেকনাফ থানায় মামলা দায়ের করেছে।

 

নিহতরা হলেন- কুতুপালং এলাকার মৃত কালা মিয়ার ছেলে বখতিয়ার (৫৫) এবং কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা ইউসুফ আলীর ছেয়ে মো. তাহের (২৭)।

 

টেকনাফ থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে একটি মাদক মামলার আটক আসামি ইউনুছকে সঙ্গে নিয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশের নেতুত্বে পুলিশের একটি দল উখিয়া কুতুপালং এলাকায় মাদক বিরোধী একটি সাঁড়াশী অভিযান পরিচালনা করেন। এসময় মাদক মামলার এজাহার নামীয় পলাতক আসামি বখতিয়ার মেম্বার এবং তাহেরকে আটক করা হয়।

 

আরও পড়ুন: পোরশায় ক্ষুদ্র নৃ গোষ্ঠীর শত বছরের পুরাতন শ্মশান জবর দখলে চেষ্টা

 

তাদের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ টেকনাফ উপজেলার হ্নীলা ওয়াব্রাং এলাকার সৌদি প্রবাসী নুর হোসেনের আস্তানা হিসেবে ব্যবহৃত একাশি গাছের বাগানের ভিতর হানা দেয়। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা অস্ত্রধারী সন্ত্রাসীরা পুলিশের ওপর গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে ওই দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

টেকনাফ থানার চৌকশ পুলিশ অফিসার প্রদীপ কুমার দাশ জানান, আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসকে সামনে রেখে কক্সবাজার পর্যটন এলাকা মাদকমুক্ত ঘোষণা করার মানসিকতা নিয়ে পুলিশ কাজ করছে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*