Main Menu

ডাকসু নির্বাচনে ছাত্রদলকে অযোগ্য ঘোষনার দাবি।

ছাত্রদল মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ছাত্রশিবিরকে নিয়ে সম্প্রতি মধুর ক্যান্টিনে প্রবেশ করেছে, এমন অভিযোগ এনে ডাকসু নির্বাচনে সংগঠনটিকে অযোগ্য ঘোষণা করার দাবি উঠছে।

সরকারি চাকরিতে ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনরত মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় পরিষদ এই দাবি জানায়।

মঙ্গলবার দুপুরে এই দাবিসহ চার দফা দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আখতারুজ্জামানের নিকট স্মারকলিপি দেয় তারা।

পরিষদের পক্ষ থেকে স্মারকলিপি ভিসির হাতে স্মারকলিপি তুলে দেন শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সংগঠনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আমিনুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক উপসম্পাদক এবং সংগঠনের সাধারণ সম্পাদক আল মামুন, স্যার এ এফ রহমান হল ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সনেট মাহমুদ প্রমুখ।

মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় পরিষদের অন্য দাবিগুলো হলো- বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও উপাচার্যকে নিয়ে কটূক্তির দায়ে কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেওয়া সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাদের ছাত্রত্ব বাতিল ও বিচার; ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবনে হামলায় জড়িত, গুজব রটনাকারী ও উসকানিদাতাদের শাস্তি এবং ডাকসু নির্বাচনে কেন্দ্রীয় সংসদের মতো হল সংসদেও স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদ সংযোজন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*