প্রাণের ৭১

ঢাকাতে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

রাজধানীর আগারগাঁও এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-২) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন।   এ ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন।

 

বুধবার (০৮ মে) ভোরে র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতের সঙ্গে পাওয়া একটি পরিচয়পত্র অনুযায়ী তার নাম আশরাফ আলী।

 

তিনি মুন্সিগঞ্জের গজারিয়া এলাকার বাসিন্দা।

মহিউদ্দিন ফারুকী জানান, আগারগাঁও এলাকার চেকপোস্টের কাছাকাছি একটি প্রাইভেটকার এলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামার ইঙ্গিত দেয়। এ সময় প্রাইভেটকারের চালকের পাশে বসা ব্যক্তি র‌্যাব সদস্যদের লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোড়ে।

 

আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার আইল্যান্ডে উঠে যায়।

তিনি জানান, এ সময় চালক পালিয়ে যেতে সক্ষম হলেও গুলিবিদ্ধ অবস্থায় চালকের পাশের আসনের ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এসপি মহিউদ্দিন ফারুকী আরও বলেন, পরে প্রাইভেটকারটিতে তল্লাশি চালিয়ে গুলিসহ বিদেশি একটি পিস্তল ও ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গাড়িতে পাওয়া একটি পরিচয়পত্র অনুযায়ী নিহতের নাম আশরাফ আলী ও বাবার নাম দানেশ মিয়া। তিনি গজারিয়ার রায়পাড়া গ্রামের বাসিন্দা।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*