প্রাণের ৭১

নির্দোষরা যেন হয়রানী না হয়: মাদকবিরোধী অভিযান সম্পর্কে প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেছেন। পরে তিনি স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন। এ সময় মাদক ও ভেজালবিরোধী অভিযানে কোনো নির্দোষ ব্যক্তি যেন হয়রানির শিকার না হন, সে ব্যাপারে কর্মকর্তাদের সতর্ক থাকতে বলেন তিনি।
প্রধানমন্ত্রী সকালে বিমানবাহিনীর হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ায় যান এবং বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে সেখানে কিছুক্ষণ অবস্থান করেন। তিনি সমাধির পাশে দাঁড়িয়ে ফাতেহা পাঠ করেন। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাতে অংশগ্রহণ করেন তিনি। মোনাজাতে দেশ-জাতি ও সমগ্র মুসলিম উম্মাহর শান্তি কামনা এবং একাত্তরের মুক্তিযুদ্ধে শহীদদের জন্য দোয়া করা হয়। এ সময় বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন। শেখ হাসিনা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে এই মহান নেতার প্রতি শ্রদ্ধা জানান।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় গোপালগঞ্জ জেলার প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি সম্পর্কে খোঁজখবর নেন। প্রধানমন্ত্রী চলমান মাদক ও ভেজালবিরোধী অভিযানের ব্যাপারেও খোঁজখবর নেন। এ সময় তিনি কোনো নির্দোষ ব্যক্তি যেন হয়রানির শিকার না হন, সে ব্যাপারে সতর্ক থাকতে বলেন।
প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের শিশু ও কর্মকর্তা এবং শেখ জামাল যুব প্রশিক্ষণ কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন



« (পূর্বের সংবাদ)



মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*