প্রাণের ৭১

নির্বাচনী সহিংসতায় যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতা জখম

বাগেরহাটের শরণখোলায় নৌকার সমর্থদের হামলায় যুবদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতা রক্তাক্ত জখম হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ সোমবার রাত ৮টার দিকে উপজেলা আমড়াগাছিয়া বাজারে।

আহতরা হলেন- জেলা যুবদলের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মহাম্মদ আবু জাফর (৩৮) ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক মনিরুজ্জামান সেপাই (৩৭)। আহতদের মধ্যে গুরুতর জখম আবু জাফরকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আবু জাফর জানান, তারা ওই বাজারে গুরুরহাট এলাকায় একটি চায়ের দোকানের সামনে বসে চা খাচ্ছিলেন। এ সময় বাগেরহাট-৪ আসনের (শরণখোলা-মোরেলগঞ্জ) আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী ডা. মোজাম্মেল হোসেনের সমর্থক তাইজুল, মুনসুর, রিপন, রিয়াজসহ ১০-১২ জন তাদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। হামলাকারীরা ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জাফরের পিঠ, বা-হাতসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান খান বলেন, নির্বাচনী প্রচারে বিএনপি যাতে মাঠে নামতে না পারে সে জন্য ভিতি সৃষ্টি করতে এ হামলা চালানো হয়েছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসিকে জানানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

শরণখোলা থানার ওসি তদন্ত মো. মফিজুর রহমান শেখ জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*