প্রাণের ৭১

পরিবার-পরিজন নিয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে দেখা করতে গেলেন সাকিব আল হাসান।

প্রিমিয়ার লিগে মোহামেডানের হয়ে খেলেছিলেন সাকিব আল হাসান। মোহামেডান সুপার সিক্সে উঠতে না পারায় খেলা নেই সাকিবের। হাতে অফুরন্ত সময়। তাই এই সময়টাকে কাজে লাগাতে নিজেকে নানা কর্মকাণ্ডে ব্যস্ত রেখেছেন সাকিব।

কয়েকদিন আগেই তিনি এবং মাশরাফি বিন মর্তুজা গিয়েছেন এক সরকারি অনুষ্ঠানে। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পায়ের ধুলা নিতে দেখা গেছে দুই কৃতি ক্রিকেটারকে। এবার পরিবার-পরিজন নিয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে দেখা করতে গেলেন সাকিব আল হাসান। স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং কন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সাকিব। উল্লেখ্য, কয়েকদিন আগে গনভবনে প্রধানমন্ত্রীর সঙ্গেও সপরিবারে সাক্ষাৎ করেছিলেন সাকিব।

আর এই বিষয়টি নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে জানিয়েছেন সাকিব। সেখানে সাকিব রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘গতকাল রাতে দারুণ আতিথিয়েতার জন্য আমাদের মহামান্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানাতে চাই। তার সঙ্গে খুবই আনন্দঘণ একটি সাক্ষাৎ ছিল, সঙ্গে ডিনারও। অসাধারণ ব্যক্তিত্ববান মানুষ তিনি। আমি সত্যি সম্মানিত।’

একই সঙ্গে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরও তাঁর ভেরিফাইইড ফেইসবুক আইডিতে ছবি পোস্ট করে রাস্ট্রপতিকে ধন্যবাদ জানান। সেখানে সাকিব ও তার স্ত্রীকে হাস্যোজ্জ্বল পরিবেশে দেখা যায়। আর সাকিবের কন্যা আলায়নাকে রাষ্ট্রপতির নাতি-নাতনিদের সঙ্গেও খেলতে দেখা যায়।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*