প্রাণের ৭১

পুরস্কার জিতে লুভর মিউজিয়ামে জুটির রোম্যান্টিক রাত

ফ্রান্সের লুভর মিউজিয়াম এক অবিশ্বাস্য ডেটিং নাইট পুরস্কার দিয়েছে এক জুটিকে। কানাডিয়ান চারুকলা শিক্ষার্থী ড্যানিয়েলা মলিনারি (২৬) আর তাঁর ব্রিটিশ বয়ফ্রেন্ড অ্যাডাম ওয়াটসন (২৯) এই সৌভাগ্যবান জুটি।

 

 

 

পুরস্কার হিসেবে তাঁরা পেয়েছেন অসাধারণ রোম্যান্টিক রাত। সঙ্গে খাবার ও পানীয় এবং আরো অনেক স্মরণীয় সব আইটেম।

 

রাতের আলো-আঁধারির রহস্যময়তা। দেয়ালে ঝুলছে ‘মোনালিসা’। ভিঞ্চির বিখ্যাত এই চিত্রকর্মের সামনে পাশাপাশি আসন। সেখানে বসে এক গ্লাস শ্যাম্পেইন দিয়ে শুরু হয় এই জুটির ডেটিং। তাঁরা রাতের খাবার গ্রহণ করেন বিখ্যাত গ্রিক ভাস্কর্য ‘ভেনাস দো মিলা’র সামনে।

 

 

 

‘ভেনাস দো মিলা’র সামনে খাবার গ্রহণ।

 

খাবার গ্রহণের পর মিউজিয়ামের নেপোলিয়ন ৩ অ্যাপার্টমেন্টস-এ আয়োজন ছিল ফরাসি লোক সংগীত শিল্পী সারাহ জেনি জিয়েগলার’র কনসার্ট। অনুষ্ঠানটি উপভোগ করে এই জুটি। এরপর ৩৭ কিলোমিটার দীর্ঘ গ্যালারিতে ঘুরে বেড়ান তাঁরা। আর উপভোগ করেন ৩৫ হাজারেরও বেশি শিল্পকর্ম।

 

সৌভাগ্যবান এই জুটির জন্য ছিল আরো চমক।  মিউজিয়ামের ভেতর ৩০ বছরের একটি পুরনো কাচের পিরামিড। তার ভেতর বসানো হয় একটি ছোট তাঁবু। তাঁবুতে তাঁদের জন্য পাতা হয় ডাবল বিছানা। সেখানে স্মরণীয় রাত কাটান প্রেমিক-প্রেমিকা।

 

 

 

লুভর গ্রাইন্ডে পাতা বিছানায় জুটির রোম্যান্টিক রাত।

 

মলিনারি ইংল্যান্ডের নিউক্যাসলে অবস্থিত  নিউক্যাসেলের নর্থাম্ব্রিয়া ইউনিভার্সিটির ফাইন আর্ট-এর শিক্ষার্থী। প্রতিযোগিতাটি ছিল ‘মোনালিসার সামনে কেন তাঁরা অতিথি হবেন’ বিষয়ের ওপর ৮০০ শব্দের একটি লেখা লিখতে হবে।

প্রতিযোগিতায় অংশ নেন এক লাখ ৮২ হাজার শিক্ষার্থী। চূড়ান্ত বিচারে বিজয়ী হন মলিনারি জুটি।

মলিনারি তাঁর প্রতিক্রিয়ায় বলেন, ‘বিষয়টি আমি গুরুত্বের সঙ্গে দেখিনি। মোটেও ভাবিনি এভাবে কাজে আসবে।’

 

সূত্র : ডেইলি মেইল






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*