প্রাণের ৭১

প্রজন্ম মিরসরাই এর বিনামূল্যে চক্ষু সেবা,ডায়াবেটিক টেষ্ট ও ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত

মোহাম্মদ হাসানঃ প্রজন্ম মিরসরাই এর উদ্যোগে এবং কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার ও বিজয় চক্ষু হাসপাতাল এর সহযোগীতায় আয়োজিত বিনামূল্যে চক্ষুসেবা, ডায়াবেটিক টেষ্ট ও ব্লাড গ্রুপিং ক্যাম্প-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

আজ ৪নভেম্বর বুধবার সংগঠনের সভাপতি মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ সাজেদুল করিম আসাদ ও যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মহসিনের সঞ্চালনায় প্রজন্ম মিরসরাই এর স্থায়ী দপ্তর বড়তাকিয়ায় এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

উক্ত ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান, সংগঠনের পৃষ্টপোষক কামরুল ইসলাম (সহকারি কমিশনার, কাস্টম বন্ড কমিশনারেট, চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগ), খায়রুল মোস্তফা, চীফ ইঞ্জিনিয়ার চট্টগ্রাম পোর্ট, রুহি মোস্তফা (চেয়ারম্যান, এসেন্সিয়াল ফুড), মাসুদ করিম রানা, আহবায়ক মিরসরাই উপজেলা ছাত্রলীগ, জাফর ইকবাল নাহিদ যুগ্ন আহবায়ক মিরসরাই উপজেলা ছাত্রলীগ। এ ছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের রহিম উদ্দিন, ইমাম হোসেন, তানবির হোসেন,মিনহাজ উদ্দিন, মিরাজ উদ্দিন আজগর আলী আসিফ, নয়ন মনি শর্মা, সাহেদ নুর, ইমাম হোসেন রিপাত, ইসমাইল হোসেন ও অনান্য সদস্য বৃন্দ।

প্রসঙ্গত, উক্ত প্রোগ্রামে ১৫০ জনের রক্তের গ্রুপ পরীক্ষা, ১৭০ জনের ডায়াবেটিক টেস্ট ও ১৫৫ জনকে চক্ষু সেবা দেওয়া হয়।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*