প্রাণের ৭১

প্রিয়া সাহার বিরুদ্ধে হেফাজতের হুমকি

 

প্রিয়া সাহার মন্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক। এতে বাংলাদেশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে দাবি করে অনতিবিলম্বে প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রীয়ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণের আহবান জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফী। অন্যথায় হেফাজতে ইসলাম বৃহত্তর কর্মসূচী ঘোষণা করতে বাধ্য হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

শনিবার হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক আনাস মাদানী স্বাক্ষরিত এক বিবৃতিতে আল্লামা শফী সরকারের প্রতি এ আহবান জানান।

হেফাজতের আমির বলেন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহা সম্প্রতি বাংলাদেশ নিয়ে মার্কিন প্রেসিডেন্টের কাছে যে তথ্য প্রকাশ করেছেন তা গভীর ষড়যন্ত্রমূলক। বাংলাদেশের একজন নাগরিক এবং সর্বোচ্চ সুবিধাভোগী সংখ্যালঘু নেত্রীর পক্ষ থেকে বাংলাদেশের মুসলমানদের মৌলবাদী নাম দিয়ে যে কুৎসিত মন্তব্য ও তথ্য দিয়ে মার্কিন প্রেসিডেন্টকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন তা অত্যন্ত দুঃখজনক। তার এই মন্তব্য বাংলাদেশের সর্বোস্তরের তৌহিদী জনতার হৃদয়ে আঘাত করেছে। রাষ্ট্রের একজন সম্মানিত নাগরিক হয়েও কীভাবে রাষ্ট্রের বিরুদ্ধে এমন মিথ্যা তথ্য ভিন্ন রাষ্ট্রের কাছে তুলে ধরতে পারেন তা আমাদের বোধগম্য নয়।

আল্লামা শফী আরও বলেন, বাংলাদেশ দীর্ঘদিন ধরে সম্প্রীতির সাথে সকল ধর্মের মানুষ একসাথে বসবাস করে আসছে এবং বাংলাদেশ একটি সাম্প্রদায়িকতামুক্ত রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করেছে। অথচ প্রিয়া সাহা বাংলাদেশের ওলামায়ে কেরাম, ধর্মপ্রাণ মুসলমানদেরকে ফান্ডামেন্টালিস্ট বা মৌলবাদী আখ্যা দেয়ার মাধ্যমে তাদের প্রতি এদেশের মুসলমানদের যে অবদান, সৌহার্দ্যপূর্ণ ব্যবহার ইত্যাদি অস্বীকার করে ধৃষ্টতাপূর্ণ আচরণ দেখিয়েছেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*