প্রাণের ৭১

ফুল দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হোসাইন মোহাম্মদকে (২৯) ছুরিকাঘাত করেছে একই গ্রুপের আরেক ছাত্রলীগ নেতা ছোটন রুদ্র। মহান স্বাধীনতা দিবসে শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জের ধরে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাঁশখালী পৌরসভা সদরের গ্রিনপার্ক কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতের ঘটনায় জড়িত ছোটন রুদ্রকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ছাত্রলীগ নেতা হোসাইনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বাধীনতা দিবসে শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে সোমবার দুপুরের দিকে ছাত্রলীগের একই গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে বাকবিতণ্ডাকে কেন্দ্র করে রাতে স্থানীয় গ্রিনপার্ক কমিউনিটি সেন্টারের সামনে আগে থেকে ওঁৎ পেতে থাকা ছোটন রুদ্র এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হোসাইনকে।

ওসি সালাউদ্দিন আরও জানান, গুরুতর আহত হোসাইনকে উদ্ধার করে চমেক হাসপাতালের ক্যাজুয়েলিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার বুকে ও পিঠে ছুরিকাঘাতে মারাত্মকভাবে জখম করা হয়েছে। ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতের ঘটনায় জড়িত ছোটনকে গ্রেফতার করা হয়েছে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*