প্রাণের ৭১

ফেনীতে ইফতারের সময় যুবককে ডেকে নিয়ে জবাই করে হত্যা

সোনাগাজীতে ইফতারের সময় মোবাইল ফোনে বাড়ী থেকে ডেকে নিয়ে কামরুল হোসেন (২০) নামে এক যুবককে জবাই ও চুরিকাঘাতে হত্যা করেছে দূর্বৃত্তরা। রবিবার সকালে উপজেলার মজলিশপুর ইউপির বিঞ্চপুর গ্রামের মান্নান কারিছা বাড়ীর পুকুরপাড়ে কামরুলের ক্ষতবিক্ষত মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানাকে অবহিত করলে পুলিশ দুপুরে মৃতদেহ উদ্ধার করে।

নিহত কামরুল উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের রাজাপুর গ্রামের মুসলিম কারিগর বাড়ীর কামাল হোসেনের ছেলে।সে ফেনীতে সয়াবিন তেলের কারখানায় সুপারভাইজার হিসেবে কর্মরত ছিল।

নিহতের মা আলেয়া বেগম জানায়, শনিবার সন্ধ্যায় বাড়ীতে ইফতার করার সময় তার ছেলের মোবাইলে কে বা কারা ফোন করলে কথা বলার একপর্যায়ে মোটরসাইকেল নিয়ে বাড়ী থেকে বেরিয়ে যায়।রাতে তার মোবাইলে একাধিকবার ফোন দিলেও সেটি বন্ধ পাওয়া যায়।খোঁজাখুজির একপর্যায়ে স্থানীয় দোকানদারের কাছে জানতে পারি কামরুলের মোটর সাইকেলে পিসি আলামিন নামে যুবককে তার সাথে যেতে দেখেছে।সারা রাত কামরুল ও পিসি আলামিনের মোবাইলে ফোন দিলেও বন্ধ পাওয়া যায়।সকালে পিসি আলামিনের মোবাইলে পুনরায় ফোন করলে রিসিভ করে কোন কথা না বলে লাইন কেটে দেয়।এর কিছুক্ষন পর স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে আমার ছেলে কামরুলের মৃত্যুর সংবাদ পাই।

এদিকে পিসি আলামিনের মোবাইলে রবিবার বিকালে একাধিকবার ফোন দিলে সেটি বন্ধ পাওয়া যায়।

সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, কামরুল কে জবাই ও চুরিকাঘাতে হত্যা করা হয়েছে।তার গলায় ও সমস্ত শরীরে প্রায় ৭২টি ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে।তার মৃতদেহ ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, কামরুলের ব্যবহ্নত মোটর সাইকেল উদ্ধার ও তার সাথে থাকা যুবক পিসি আলামিনের সন্ধানে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*