প্রাণের ৭১

বগুড়ায় আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বগুড়ার সারিয়াকান্দিতে দুর্বৃত্তরা ফজলুল হক (৬২) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে। রোববার রাতে উপজেলার হাসনারপাড়া গ্রোয়েনের উত্তর পাশে যমুনা নদীর দূর্গম চরে এ ঘটনা ঘটেছে।

খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করতে যায়। তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়নের চর দীঘাপাড়ার মৃত কিয়াস উদ্দিনের ছেলে কৃষক ফজলুল হক আওয়ামী লীগের রাজনীতি করতেন। রোববার রাত সাড়ে ৮টার দিকে তিনি সারিয়াকান্দি বাজার থেকে হেঁটে বাড়িতে ফিরছিলেন।

তিনি হাসনারপাড়া গ্রোয়েনের উত্তর পাশে যমুনা নদীর চরে পৌঁছলে দুর্বৃত্তরা তার উপর হামলা করে। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে যায়।

পথচারীরা টের পেয়ে তাকে প্রথমে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পথিমধ্যে রাত পৌণে ১০টার দিকে তিনি মারা যান।

সারিয়াকান্দি থানার ওসি সিরাজুল ইসলাম জানান, পেশায় কৃষক ফজলুল হক আওয়ামী লীগের রাজনীতি করতেন। তাৎক্ষণিকভাবে এ হত্যাকান্ডের কারণ ও কারা জড়িত তা জানা যায়নি। লাশ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তবে এলাকাবাসীদের ধারনা, পূর্ব কোন বিরোধের জের ধরে দুর্বৃত্তরা ফজলুল হককে কুপিয়ে হত্যা করেছে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*