প্রাণের ৭১

বাস থেকে ধাক্কা দিয়ে সাংবাদিককে হত্যা চেস্টা।

সাংবাদিক কমল জোহা খানকে পল্টন মোড়ে বাস থেকে ফেলে হত্যাচেষ্টা করেছে রাজধানীতে চলাচলকারী নিউ ভিশন বাসের শ্রমিকরা। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন প্রথম আলোর সাংবাদিক কমল জোহা খান।

জানা গেছে, নিউ ভিশন বাসে যাত্রী হিসেবে ওঠা কমলের প্রেসক্লাব বাসস্ট্যান্ডে নামানোর কথা ছিল। কিন্তু সেখানে তাকে না নামিয়ে শ্রমিকরা পল্টন মোড়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে পল্টন মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের হেলপার ও ড্রাইভারকে আটক করেছে পুলিশ।

কমল গণমাধ্যমকে জানান, অফিস থেকে প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যাওয়ার জন্য আমি ও আমার স্ত্রী কাওরান বাজার থেকে নিউভিশন বাসে উঠি। একেবারে পেছনের আগের সীটে ফাঁকা জায়গা থাকায় সেখানেই বসি। বাসের হেলপারকে আগে থেকেই বলে রাখি যেন আমাদেরকে প্রেসক্লাবের সামনে নামিয়ে দেয়। কিন্তু তারা আমার কথায় কোনো কান না দিয়ে নিজেদের ইচ্ছা মতো গাড়ি চালায় এবং অতিরিক্ত যাত্রী গাড়িতে উঠাতে থাকে।

তিনি জানান, প্রেসক্লাবের সামনে আসলে আমরা নামতে চাই কিন্তু তাতে তারা আমাদের কোনো কথা না শুনে আমার ওপর চড়াও হয়।

এ বিষয়ে ড্রাইভারকে বলতে গেলে তারা লাঠিসোটা নিয়ে আমাকে মারধর করে এবং পল্টন মোড়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর আমি সামনে গিয়ে বাসটি আটকানোর চেষ্টা করলে তারা আমার শরীরের ওপর দিয়ে বাস উঠিয়ে দেয়ার চেষ্টা করে।
এ সময় বাসের শ্রমিকরা ঘুষি মারলে কমলের দাঁত ভেঙ্গে যায় এবং অনবরত রক্ত বের হতে থাকে। তিনি লাঠির আঘাতে পায়ের গোড়ালিতেও আঘাত পান বলে জানান।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*