প্রাণের ৭১

বাহাউদ্দিন নাছিম এর আশু রোগ মুক্তি কামনা করেছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ

মোহাম্মদ হাসানঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক সংসদ সদস্য, কৃষিবিদ ইনস্টিটিউশনের সাবেক সভাপতি ও মহাসচিব জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম ‘কোভিড -১৯’ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু তাঁর আশু রোগ মুক্তি কামনা করে দেশবাসীর নিকট দোয়া চেয়ে নেতৃবৃন্দ বলেন, আমাদের সংগঠনের অবিভাবক, রাজপথের সকল লড়াই-সংগ্রামের অনুপ্রেরণা, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার একান্ত আস্থাভাজন, প্রিয় নেতা অা ফ ম বাহাউদ্দিন নাছিম বৈশ্বিক মহামারী করোনার শুরু থেকে যিনি জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন।
যার অনুপ্রেরণায় এবং প্রত্যক্ষ দিকনির্দেশনায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বৈশ্বিক মহামারি কালীন সময়ে সারাদেশে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ সহ ফ্রি মেডিকেল হেল্প সার্ভিস, ফ্রি এম্বুলেন্স সার্ভিস এবং লাশ দাফনে সহযোগিতা কার্য পরিচালনা করে আসছে। জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করতে গিয়ে আজ তিনি নিজেই করোনায় অাক্রান্ত হয়েছেন।

বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত অসীম সাহসী এই নেতা রাজনৈতিক জীবনে জেল জুলুম অসহনীয় অত্যাচার নির্যাতন সহ্য করে জীবনের ঝুঁকি ও হুলিয়া মাথায় নিয়ে বহু ঘাত প্রতিঘাত, বাধা বিপত্তি অতিক্রম করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাসের পরীক্ষায় উত্তীর্ন হয়েছেন।
ইনশাআল্লাহ মহান রাব্বুল আলামিনের অশেষ রহমতে তিনি করোনাকে জয় করে দ্রুত সুস্থ্য হয়ে উঠবেন।

আমরা তাঁর অশু রোগমুক্তি কামনা করছি এবং
সকলের কাছে প্রিয় নেতার দ্রুত সুস্থ্যতার জন্য দোয়া কামনা করছি।সেই সাথে করোনায় আক্রান্ত আওয়ামীলীগ সহ সকল সংগঠনের নেতাকর্মীদের সুস্থ্যতা কামনা করছি।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*