প্রাণের ৭১

মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতার শোডাউনকে কেন্দ্র করে হামলা, ভাংচুর, লুটপাট।

প্রধানমন্ত্রী’র জনসভা উপলক্ষে শো-ডাউনকে কেন্দ্র করে প্রতিপক্ষের ব্যাবসা প্রতিষ্ঠান,বাসা বাড়ীতে হামলা,ভাংচুরের খবর পাওয়া গেছে।ঘটনার বিবরণে জানা যায়-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহ সফর উপলক্ষে সার্কিট হাউজ ময়দানে জেলা আওয়ামীলীগ জনসভায় আয়োজন করে।উক্ত জনসভায় মনোনয়ন প্রত্যাশী স্থানীয় আওয়ামীলীগ নেতা জনাব ওবায়দুল্লাহ বুলবুল প্রায় দশ হাজার লোকের এক বিরাট মিছিলের নেতৃত্ব দিয়ে জনসভায় যোগদান করেন।জনাব বুলবুল সাহেবের নমিনিশন পুর্ব শো-ডাউনকে কেন্দ্র করে তাঁর সমর্থকদের উপর বর্তমান এমপি সমর্থক লোকজন ক্ষিপ্ত হয়ে উঠে। উক্ত ঘটনার জের ধরে বুলবুল সমর্থক পরিচিত,গঁফরগাঁও পৌর যুবলীগ নেতা সোহাগে’র ব্যাবসা প্রতিষ্ঠানও বাসায় হামলা,লুটপাট ও ভাংচুরের ঘটনা ঘটেছে। ৭/৮জনের অতর্কিত হামলাকারীগন বর্তমান এমপি বাবেল সাহেবের পালিত সন্ত্রাসী বলে উল্লেখ করেছেন হামলার শিকার পৌর যুবলীগ নেতা জনাব সোহাগ।গফরগাঁও থানা সুত্রে উল্লেখিত লুটপাট ও ভাংচুরের সত্যতা নিশ্চিত হওয়া গেছে।
দুর্বৃত্তদের হামলা ও লুটপাটের খবরে এলাকাব্যাপী আতংক বিরাজ করছে,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং লুটপাট ও ভাংচুরের শিকার সোহাগের সাথেও কথা বলেছেন।
ঘটনার বিবরণ উল্লেখ করে হামলা,লুটপাট ও ভাংচুরের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যাবস্থা গ্রহন,এলাকার শান্তি শৃংখলা রক্ষা ও উক্তরুপ ঘটনার পূণরাবৃত্তিরোধে স্থানীয় প্রশাসনের প্রতি নির্দেশ দিতে,জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্বানীয় আওয়ামীলীগের নেতাকর্মী ও জনগন স্মারকলিপি প্রদান করেছেন।জেলা প্রশাসন সুত্র স্মরকলিপি প্রাপ্তির বিষয়টি আমাদের প্রতিনীধিকে নিশ্চিত করেছেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*