প্রাণের ৭১

মিরসরাইতে পুলিশ হত্যা মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার।

মিরসরাই থানার সহকারী উপপরিদর্শক বোরহান হত্যা মামলার অন্যতম আসামি ওসমান গনি ওরফে ভাগিনা ওসমানকে (৩৫) অস্ত্রসহ গ্রেফতার করেছে RAB 7 -এর একটি দল। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে করেরহাট বাজারের কাটাগাং রাস্তার মাথা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে তাকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

পুলিশ জানান, ওসমান দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড, চোরাচালান ও মাদক সিন্ডিকেটের নেতৃত্ব দিয়ে আসছিলেন। তার বিরুদ্ধে মিরসরাই, জোরারগঞ্জ, ছাগলনাইয়াসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে। এছাড়া ওসমান আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। ওসমান করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রামের কামালের ছেলে।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেবনাথ জানান, ওসমানের বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত পাঁচটি মামলা রয়েছে। মঙ্গলবার রাত ২টায় জোরারগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে RAB 7।
উল্লেখ্য, ২০১১ সালের ১৬ এপ্রিল মাদক ব্যবসায়ী পারভেজকে গ্রেফতার করতে গিয়ে হিঙ্গুলী এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হন মিরসরাই থানার এএসআই বোরহান।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*