প্রাণের ৭১

মীরসরাইয়ের চৈতন্যেরহাটে ত্রাণের চালসহ ১ব্যাক্তি আটক!

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামের মীরসরাইয়ে এক বস্তা ত্রাণের চাল বিক্রির অভিযোগে ভাস্কর দাস বাবু নামে এক ব্যক্তিকে আটক করেছেন যৌথবাহিনী। আজ আজ ১৩ এপ্রিল সোমবার সকাল ১১ ঘটকার পর উপজেলার চৈতন্যার হাট বাজার থেকে তাকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে প্রকাশ, গতকাল রবিবার বাজারের বেনু কৃষ্ণ দাসের দোকান থেকে এক ব্যক্তি ৫০ কেজি ওজনের এক বস্তা চাল কিনে নিয়ে যান। বিষয়টি জানার পর মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে যৌথবাহিনী ক্রেতার বাড়ি থেকে চাউলের বস্তাটি উদ্ধার করে ওই দোকানে অভিযান চালায়।

এ সময় চাউল বিক্রির সত্যতা মেলায় দোকানের কর্মচারী বাবুকে আটক করে স্থানীয় জোরারগঞ্জ থানায় সোপর্দ করা হয়। মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন ত্রাণের চাল বিক্রির অভিযোগে এক দোকান কর্মচারীকে আটকের সত্যতা স্থানীয় সংবাদকর্মী দের নিশ্চিত করে বলেন, ত্রাণের এক বস্তা চাল বিক্রির অভিযোগে এক দোকান কর্মচারীকে আটক করা হয়েছে। এ সময় দোকানের মালিককে পাওয়া যায়নি। আটক ব্যক্তিকে জোরারগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার (এস আই) সিরাজুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানান, আটক ব্যক্তির বাড়ি স্থানীয় দুর্গাপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের গোপালপুর গ্রামে। তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*