প্রাণের ৭১

মীরসরাইয়ের মঘাদিয়ায় যুবলীগ নেতৃবৃন্দদের বরণ করে নিলেন চেয়ারম্যান জাহাঙ্গীর

মোহাম্মদ হাসানঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রামের মীরসরাই উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়ন শাখার নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দকে বরণ করে নেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মাস্টার।

আজ ১ আগস্ট সন্ধ্যায় মঘাদিয়া ইউনিয়ন পরিষদের হলরুমে নবগঠিত যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দদের বরণ ও ঈদ পূর্ণমিলনীতে যুবলীগের সভাপতি তোফাজ্জল হোসেন চৌধুরী মাসুদ ও সাধারণ সম্পাদক নুরুল আবছার সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, দেশের ঐতিহ্যবাহী যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। ১৯৭২ সালের শেখ ফজলুল হক মণি সংগঠনটি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে নানামুখী চড়াই উৎরাই পেরিয়ে কালের পরিক্রমায় সংগঠনটি আওয়ামী লীগের ভ্যানগার্ডে পরিণত হয়েছে। দলের সময়-অসময় সংগঠনটির নেতাকর্মীরা রাজপথে থেকে দেশবিরোধী নানা অপতরৎতার জবাব দিয়েছে। আগুন সন্ত্রাস-জঙ্গি হামলাসহ বিভিন্ন অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার থেকেছে। তৃণমূল যুবলীগের কতিপয় নেতাকর্মীদের বিরুদ্ধে কিছু অভিযোগ থাকলেও দেশের সুষ্ঠু ধারার রাজনীতিতে যুবলীগের অবদান অসামান্য।এই যুবলীগ হবে দেশের আমজনতার যুবলীগ, শ্রমিক ও কৃষকের যুবলীগ। যে স্বপ্ন দেখেছিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*