প্রাণের ৭১

মীরসরাইয়ের মায়ানীতে আ’লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

মোহাম্মদ হাসানঃ বিএনপি জামাত অশুভ শক্তির সন্ত্রাস- নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে সারা দেশের ন্যায় চট্টগ্রামের মীরসরাই উপজেলার মায়ানী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ১১ ফেব্রুয়ারি শনিবার আবুতোরাব বাজারে মায়ানী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আমিনুজ্জামান মাজুর সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন উল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মায়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মামুনুর রশীদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান, ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রনব বড়ুয়া,ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি অহিদুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নুর ছাপা নয়ন প্রমূখ।

এসময় বক্তারা বলেন, বিএনপি জামাত যখনই কোন কর্মসূচি ঘোষণা করে তখন দেশের মানুষ আতংকিত হয়ে যায়। কারণ তারা ২০১৪ এবং ২০১৮ সালে নির্বাচনের আগ মহুর্তে তারা যে কর্মসূচির নামে জ্বালাও পোড়াও আগুন দিয়ে পুড়িয়ে মানুষ হত্যাসহ অসংখ্য সহিংস ঘটনা ঘটিয়েছে। সে কারণে আমরা অত্যান্ত সজাগ এবং সচেতন ভাবে বিএনপি জামাত যখন কোন কর্মসূচি দেয় তখনই আমরা শান্তি সমাবেশ করে জনগনের পার্শ্বে সাহস জোগাই শক্তি জোগাই। কারন আওয়ামী লীগের নেতা কর্মীরা যখন মাঠে থাকে বিএনপি জামাত তখন অপকর্ম করলে হিসেব করে করবে। তারা অতীতে পার পেয়ে গেছে কিন্তু আগামীতে তাদের সে সুযোগ দেওয়া হবেনা। তাছাড়া ডিসেম্বর থেকে প্রতিদিন আমাদের কর্মসূচি শুরু হয়েছে যা আগামী নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*