প্রাণের ৭১

মীরসরাইয়ে ডাকাতির মালামাল সহ ১ ডাকাত গ্রেফতার

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামের মীরসরাই উপজেলার মলিয়াইশে সাম্প্রতিক ঘটে যাওয়া দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ১ ডাকাতকে গ্রেফতার করেছেন মীরসরাই থানা পুলিশ।গ্রেফতারকৃত ডাকাত নুর নবী মীরসরাই থানার মামলা নং ২১(০৬)২০২০ ধারা ৩৯৪ পিসি এর ডাকাতি মামলার আসামি।

নুর নবী(ডাকাত)এর দেওয়া তথ্যমতে গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে ওসি মজিবুর রহমানের নেতৃত্ব রাতভর সাড়াশি অভিযান চালিয়ে আসামীর বাড়ি হতে মামলার ডাকাতির ঘটনায় ব্যাবহৃত দেশীয় অস্ত্রশস্ত্র এবং লুন্ঠিত টাকার মধ্য থেকে নগদ ৫৩২০/টাকা স্বাক্ষীদের মোকাবিলায় উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, গত ২৩ জুন মঙ্গলবার রাতে উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নের পূর্ব মলিয়াইশ গ্রামের ধনকাজী মাঝি বাড়ির আবুল কাশেমের ঘরে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা আবুল কাশেমের পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল সেট ও বিভিন্ন দামি মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাত দল আবুল কাশেমের ছেলে আবুল খায়েরকে বেধম পিটিয়ে আহত করে।

লুণ্ঠিত হওয়া মালামাল উদ্ধার এবং ডাকাত গ্রেপ্তারের বিষয়ে ওসি মুজিবুর রহমান স্থানীয় সংবাদ কর্মীদের বলেন,গত কিছুদিন আগে মীরসরাইয়ের মিঠানালা ইউনিয়নের পূর্ব মলিয়াইশ গ্রামে ধনকাজী মাঝি বাড়ির আবুল কাশেমের ঘরে অনাকাঙ্ক্ষিত এক ডাকাতির ঘটনা ঘটে। জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক স্যারের নির্দেশনায় এরপর আমার মীরসরাই থানা পুলিশ সদা তৎপর ছিলো ডাকাতির মূল রহস্য উদঘাটন করার জন্য।

অনেক তথ্য-উপাত্ত নিয়ে এই মামলার আসামী ডাকাত নুরুন্নবী কে গ্রেপ্তার করতে সক্ষম হয়।তার দেওয়া তথ্য মতে গতকাল রাতভর অভিযান চালিয়ে ডাকাতির ঘটনায় ব্যবহৃত দেশীয় অস্ত্র এবং লুট হওয়া টাকা ও স্বর্ণালংকার বক্স উদ্ধার করতে সক্ষম হই।আশা করছি অচিরেই সকলের সহযোগিতায় মূল রহস্য উদঘাটন পারব ইনশাআল্লাহ।এই ক্ষেত্রে আমি আপনাদের সকলের সহযোগিতা একান্ত ভাবে কামনা করছি।তিনি আরো বলেন,সন্ত্রাস মাদক এবং ডাকাতির ব্যাপারে মীরসরাই থানা পুলিশ সম্পূর্ণ জিরো টলারেন্স।মীরসরাই থানার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য থানা পুলিশ যেকোনো সময় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় সন্ত্রাস মাদক এবং ডাকাত নির্মূলে সাঁড়াশি অভিযান চালিয়ে যাবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*