প্রাণের ৭১

যৌনশক্তি বাড়াতে পারদ মিশ্রিত কবুতরের মাংশ খেয়ে ২ যুবকের মৃত্যু।

টাঙ্গাইলের মির্জাপুরে যৌন শক্তি বৃদ্ধির করবে এমন ভেবে পারদ মেশানো কবুতরের মাংস খেয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া আরও একজন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার ভোরে উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন মির্জাপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশিকুজ্জামান।

মৃতরা হলেন- রংপুর কোতোয়ালী থানার পুটিমারী গ্রামের হিরু মিয়ার ছেলে সুলতান উদ্দিন (২৫) ও একই জেলার কাউনিয়া উপজেলার হারাগাছা গ্রামের আব্দুস ছামাদ মিয়ার ছেলে আনোয়ারুল ইসলাম (২৫)। এ ঘটনায় গুরুতর অসুস্থ গোলাম রাব্বানী (২৫) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি নওগাঁর মান্দা উপজেলার চরগোপাল গ্রামের বাসিন্দা।

মৃতদের মধ্যে সুলতান উদ্দিন গোড়াই এলাকায় দর্জি ও আনোয়ারুল ইসলাম মির্জাপুরের সোহাগপাড়া এলাকায় হোটেলে কাজ করতো বলে স্থানীয়রা জানিয়েছেন। তারা রাজাবাড়ি এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ‌‘যৌন উত্তেজনা বাড়াতে’ ওই তিন যুবক শুক্রবার রাতে পারদ মেশানো কবুতরের মাংস খান। পরে তারা অসুস্থ হয়ে পড়লে তাদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে সুলতান ও আনোয়ারুলের মৃত্যু হয়। এছাড়া রাব্বানীর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বিকেলে ঢাকায় রেফার্ড করা হয়।

কুমুদিনী হাসপাতালের সিনিয়র অফিসার অনিমেশ ভৌমিক লিটন এ তথ্য নিশ্চিত করেন।

এসআই আশিকুজ্জামান বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*