প্রাণের ৭১

রাজধানীতে মাত্র দশ হাজারে বিক্রি হতো এক লক্ষ টাকা !

মাত্র দশ হাজার টাকায় সুবিধা পাওয়া যাবে ১ লক্ষ টাকার। ঈদকে সামনে রেখে জাল টাকার নোট ছাপিয়ে সাধারন মানুষকে প্রতারণা করতে এমনই অপকর্ম করার উদ্দেশ্য ছিল জাল টাকার উৎপাদক ও কারবারিদের। ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে প্রায় ১ কোটি জাল টাকা ও টাকা তৈরীতে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামসহ এই জাল টাকা প্রস্তুতকারী একটি ১০ জনের দলকে গ্রেফতার করেছে। এ খবর ডিএমপি নিউজের।

গ্রেফতারকৃতরা হল- রফিক, জাকির, হানিফ, রাজন শিকদার ওরফে রাজা ওরফে রাজু, খোকন ওরফে শাওন, রিপন, মনির, সোহরাব, জসিম ও লাবনী।

বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের হেফাজত হতে প্রায় ১ কোটি জাল টাকার নোট ও জাল টাকা তৈরীর সরঞ্জাম একটি ল্যাপটপ, ২ টি কালার প্রিন্টার, এক পৃষ্ঠায় জালটাকার প্রিন্টকৃত ১৬ টি পাতা, স্ক্রীন বোর্ড ১০ টি যার সাহায্যে জালনোটে জলছাপ হলগ্রাম লেখার প্রিন্ট দেয়া হয়, স্ক্রীন বোর্ডের ০১ টি পিড়া, জালটাকা তৈরী করার কালীর সাদা প্লাষ্টিকের কৌটা ২৭ টি, ওচও কালির লাল টিনের কৌটা ৮ টি, ১ টি ব্যবহৃত খালি কৌটা, GOLD MEDIUM কালির সাদা প্লাষ্টিকের কৌটা ২ টি, কালার কার্টিজ ৩০০টি ও জালটাকা তৈরীর জন্য ব্যবহৃত সূতা তৈরীর ০৩ টি রোল উদ্ধার করা হয়






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*