প্রাণের ৭১

রাফি হত্যার প্রতিবাদে নাটোরে মানববন্ধন

ফেনীর সোনাগাজির মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার প্রতিবাদে এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নাটোরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার দুপুরে নাটোর প্রেস ক্লাবের সামনে জেলা মানবাধিকার কমিশন ও প্রথম আলো বন্ধু সভার আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়।

প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধনকালে বক্তব্য রাখেন জেলা মানবাধিকার কমিশনের নির্বাহী সভাপতি আব্দুস সালাম, প্রথম আলোর প্রতিনিধি অ্যাডভোকেট মুক্তার হোসেন, নাটোর প্রেস ক্লাবের সাবেক সভাপতি রেজাউল করিম রেজা, সচেতন নাগরিক কমিটির সভাপতি ও সাংবাদিক রনেন রায়, মানবাধিকার কর্মী রওশন আরা শ্যামলী, সাংবাদিক ইসাহাক আলী, বুলবুল আহমেদ, প্রান্তজনের সম্পাদক সাজেদুর রহমান সেলিম, মনীষা ভবনের অধ্যক্ষ শহিদুল ইসলাম, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্টু, কবি রফিকুল কাদিরসহ অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন, মাদরাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলার প্ররোচনায় নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। যাদের প্ররোচনায় হত্যাকাণ্ড ঘটেছে এবং হত্যাকারীদের বাঁচাতে একটি গোষ্ঠী উঠে পড়ে লেগেছে। বক্তারা এই হত্যাকাণ্ডের ঘটনায় নিন্দা জানিয়ে যারা এ হত্যাকাণ্ডের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*