প্রাণের ৭১

রিটার্নিং কর্মকর্তার সামনে মদ্যপ বিএনপি নেতার মাতলামি (ভিড়িও সহ)

সিরাজগঞ্জে মনোনয়নপত্র জমার শেষ দিনে রিটার্নিং কর্মকর্তার সামনে এক মদ্যপ বিএনপি নেতার মাতলামির ঘটনায় সমালোচনার ঝড় উঠেছে। জেলা প্রশাসক জেলা রিটার্নিং কর্মকর্তা কামরুন নাহার সিদ্দীকাসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন দলের প্রার্থীদের সামনে মাতাল হয়ে উচ্চস্বরে অপ্রাসঙ্গিক কথাবার্তা বলার সময় অনেক বুঝিয়েও তাকে থামানো যায়নি। এ নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েন দলীয় নেতা-কর্মী এবং প্রার্থীরা।

সমালোচিত এই নেতা আব্দুল খালেক শেখ (৫৫) জেলার এনায়েতপুর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক। তিনি সিরাজগঞ্জ-৫ আসনে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি মেজর (অব.) মনজুর কাদেরের সমর্থক হিসেবে তার সঙ্গে মনোনয়নপত্র জমা দিতে এসেছিলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বুধবার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এ দিন জেলা প্রশাসকের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে সিরাজগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, জেলা নির্বাচন অফিসার আবুল হোসেনসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত থেকে ৬টি আসনে দলীয় এবং স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়নপত্র জমা নিচ্ছিলেন। বিকেলে সাড়ে ৪টার দিকে সিরাজগঞ্জ-৫ আসনে বিএনপির মনোনীত প্রার্থী মেজর (অব.) মনজুর কাদের দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিতে আসেন।

এ সময় এ বহরে তাদের সঙ্গে ছিল এনায়েতপুর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক শেখ। তিনি মদ্যপ অবস্থায় কিছুক্ষণ পর পর উচ্চস্বরে কথা বলতে থাকেন। এ সময় জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দীকাসহ সম্মেলন কক্ষের উপস্থিত সবাই বিব্রত হন। তখন জেলা বিএনপির সহ-সভাপতি আজিজুর রহমান দুলালসহ সঙ্গে আসা নেতারা তাকে বার বার অনুরোধ করেও থামাতে পারেনি। উচ্চস্বরে বলতে থাকে “আমি মনজুর কাদেরের লোক। তার কোন বিকল্প নাই।

এরপর নেতা-কর্মীরা তাকে কক্ষ থেকে সরিয়ে নিয়ে যায়। কিছুক্ষণ পর ওই আসনে জাতীয় পার্টির প্রার্থী মোক্তার হোসেন মনোনয়নপত্র দেবার প্রাক্কালে আবারো সে কক্ষে প্রবেশ করে মাতলামি শুরু করলে জেলা জাতীয় পার্টির সেক্রেটারী গাজী মির্জা ফারুক আহমেদ তাকে বের করে দেন।

তার আচরণে বিব্রত এনায়েতপুর থানা যুবদলের সাবেক সভাপতি আতাউর রহমান আতা জানান, সে অসুস্থ্। আমাদের সঙ্গে যায়নি। তবে দায়িত্বশীল স্থানে তার এমন আচরণ আমাদের হতাশ করেছে।

এদিকে বিষয়টি জানতে বিএনপি নেতা খালেক শেখকে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*