প্রাণের ৭১

র‍্যাবের কথিত বন্দুকযুদ্ধে নিহত পাঁচ মাস পালিয়ে থাকা ধর্ষক

সীতাকুণ্ডে গভীর রাতে পাঁচ মাস পালিয়ে থাকার পর র‌্যাবের ক্রস ফায়ারে স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ মামলার এক আসামি নিহত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার দোয়াজী পাড়ার ল্যাংটা পোল এলাকায় ইকবাল হোসেন রানা (২০) নামে ধর্ষণ মামলার ওই আসামি নিহত হয়।

 

এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে ৪নং মুরাদপুর ইউনিয়নের আমিরাবাদ গ্রামের নুরুল ইসলামের ছেলে ইকবাল হোসেন রানা দোয়াজী পাড়া ল্যাংটা পোল এলাকায় র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে মারা যায়।

 

তবে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রানাকে ধরতে আমিরাবাদ গ্রামে অভিযান চালায় র‍্যাব। এ সময় র‌্যাবকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি চালায় এবং র‌্যাবও পাল্টা জবাব দেয়। এক পর্যায়ে রানা গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

 

এদিকে নিহত রানার বড় ভাই ইসমাইল হোসেন রাজু বলেন, ‘আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।’

 

 

জানা যায়, এর ৫ মাস আগে রানার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা হয়। ওই মামলা সূত্রে জানা যায়, সাদেক মস্তান (র.) উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী তার বাসার সিঁড়ি দিয়ে ছাদ থেকে নামার সময় রানা তাকে ধর্ষণ করে।মামলা নং-৫(২)১৯ইং।

 

এ বিষয়ে মডেল থানার ওসি (তদন্ত) মো. শামীম শেখ বলেন, ‘সে র‌্যাবের ক্রসফায়ারে মারা যায়। তার বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা রয়েছে।’






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*