প্রাণের ৭১

শরিয়ত বয়াতির জামিন নামঞ্জুর

মহানবী (সা.)ও ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে গ্রেফতার হওয়া শরিয়ত বয়াতির জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বুধবার বিকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ শওকত আলী চৌধুরী তার জামিন আবেদন নামঞ্জুর করেন।শরিয়ত বয়াতি টাঙ্গাইলের মির্জাপুরের জামুর্কী ইউনিয়নের আগধল্যা গ্রামের পবন মিয়ার ছেলে।

আসামি পক্ষের আইনজীবী জিনিয়া বক্স জানান,শরিয়ত বয়াতির মামলায় আগামী ১২ ফেব্রুয়ারি জামিন শুনানির তারিখ নির্ধারণ ছিল।পরে তার আগাম জামিনের জন্য আবেদন করা হয়।আবেদনের প্রেক্ষিতে বুধবার জামিন শুনানি হলে আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করেন।তার জামিনের বিষয়ে উচ্চ আদালতে যাওয়া হবে।

উল্লেখ্য,শরিয়ত বয়াতি ২০১৯ সালের ২৪ ডিসেম্বর ঢাকা জেলার ধামরাই থানার রোহারটেক এলাকায় একটি পালাগানের অনুষ্ঠানে মহানবী (সা.), মসজিদের ইমাম ও ইসলামের নানা বিষয়ে আপত্তিকর মন্তব্য করেন।

গত ৯ জানুয়ারি ডিজিটাল নিরাপত্তা আইনে মির্জাপুর থানায় শরিয়ত বয়াতির নামে মামলা দায়ের করেন একই উপজেলার আগধল্যা দারুসসুন্নাহ ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মো. ফরিদুল ইসলাম।

পরে গত ১১ জানুয়ারি ভোরে ময়মনসিংহ জেলার ভালুকার বাশিল থেকে শরিয়ত বয়াতিকে গ্রেফতার করা হয়।ওইদিন পুলিশ তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায়।পরে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*