প্রাণের ৭১

সকল ষড়যন্ত্রকে পদদলিত করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

সকল ষড়যন্ত্রকে পদদলিত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রতীক নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। মনোনয়ন কে পাচ্ছে বা পাবে সেটা বড় বিষয় নয়। শেখ হাসিনার নৌকার বিজয় আমাদের মূল লক্ষ্য। আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সরকারের উন্নয়নের কথা সকল মানুষের কাছে পৌঁছতে হবে।’

আজ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের পদযাত্রা কর্সূচীর অংশ হিসেবে ফটিকছড়ি উপজেলার নাজিরহাট ঝংকার মোড়ে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠা করার। কিন্তু ষড়যন্ত্রকারীরা তা হতে দেয়নি। ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে। কিন্তু তারপরও আমরা দমে যাইনি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠা করার হাল ধরেছেন। তারই ধারাহিকতায় দেশে শুধু উন্নয়ন আর উন্নয়ন করেই চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সঙ্গে জনগণও এগিয়ে যাচ্ছে।

গণপূর্ত মন্ত্রী বলেন, এক সময় মানুষ বলতো বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি; কিন্তু আজ সেসব মানুষরাই বলছে বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি নয়, বাংলাদেশ উপচে পড়া ঝুড়ি। কেন বলেছে এসব কথা জানেন, কারণ বাংলাদেশ এখন সারাবিশ্বের মানচিত্রে উন্নয়নশীল দেশ। খুব অল্পসময়ের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়।

তিনি আরো বলেন, শিক্ষার মানোন্নয়নের আওয়ামী লীগ সরকার চুপ করে নেই; শিক্ষার মানোন্নয়নে সরকার বদ্ধ পরিকর। শিক্ষার মান নিশ্চিত করতে সরকার কাজ করছে। শুধু শিক্ষা খাতেই নয়, প্রত্যেকটি খাতেই ব্যাপক উন্নয়ন করেছে এ আওয়ামী লীগ সরকার।

বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে বিজয়ী করে ক্ষমতায় আনতে হবে। তাহলেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।
পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, এ টি এম পেয়ারুল ইসলাম, খাদিজাতুল আনোয়ার সনি, মাফুজুল হায়দার চৌধুরী রোটন,আফতাব উদ্দিন, নাজিম উদ্দিন মুহুরী,বখতিয়ার সাঈদ ইরান,জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন তপু প্রমূখ






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*